Tuesday 24th of November 2020 07:08:51 PM
Wednesday 14th of May 2014 01:33:53 PM

৭খুনের আসামি হাসমত আলী হাসুকে যশোরে গ্রেফতার

আইন-আদালত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৭খুনের আসামি হাসমত আলী হাসুকে যশোরে গ্রেফতার

আমারসিলেট24ডটকম,১৪মেঃ নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাত খুনের ৩ নম্বর আসামি হাসমত আলী হাসুকে যশোর থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে যশোরের সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ বুধবার সকালে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীআসাদুজ্জামান খান কামাল গণমাধ্যমকে হাসুর গ্রেফতারের বিষয়টি নিশ্চিতকরেছেন।

নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলামের করা মামলার তিন নম্বর আসামি হাসু।তিনি ওই মামলার এক নম্বর আসামি নূর হোসেনের কোষাধ্যক্ষ ছিলেন বলে জানাগেছে। সিদ্ধিরগঞ্জে ফুটপাত ও পরিবহনের চাঁদাবাজিতে নূর হোসেনের অন্যতমসহযোগী ছিলেন ওই হাসু।গ্রেফতারকৃত হাসমত আলী হাসু সিদ্ধিরগঞ্জের মিজিমিজি পশ্চিমপাড়ার দারোগা আলীর ছেলে।
প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালত থেকে লিংক রোড ধরে ঢাকায় যাওয়ারপথে অপহৃত হন সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম এবংতার চার সহযোগী। প্রায় একই সময়ে একই সড়ক থেকে গাড়িচালকসহ অপহৃত হন আইনজীবীচন্দন সরকার। তিন দিন পর গত ৩০ এপ্রিল একে একে ছয়জনের এবং পরদিন ১ মেআরেকজনের লাশ শীতলক্ষ্যা নদীতে পাওয়া যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc