Thursday 20th of September 2018 10:30:59 AM
Wednesday 7th of March 2018 11:37:29 AM

৭ই মার্চের স্বীকৃতিঃনড়াইলে হাজারো কণ্ঠে জাতীয় সঙ্গীত

জাতীয়, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৭ই মার্চের স্বীকৃতিঃনড়াইলে হাজারো কণ্ঠে জাতীয় সঙ্গীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় এই পরিবেশনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,নড়াইল প্রতিনিধিঃবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় নড়াইলে হাজারো কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়েছে। বুধবার সকাল ৯টা ৪৫ মিনিটে শহরের সুলতান মে ৬০ ফুট দৈর্ঘ্য এবং ৩৬ ফুট ফুট বিশাল জাতীয় পতাকা এবং শিক্ষার্থী ও সাধারন মানুষের তৈরীকৃত বাংলাদেশের ম্যাপের আদলে দাড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট নড়াইলের আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মে এসময় জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু, সাধারন সম্পাদক শরফুল আলম লিটু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।###
অধ্যাপক ড. মোহাম্মদ জাফর ইকবালের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত
নড়াইল প্রতিনিধি
সিলেট শাহ্জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ জাফর ইকবালেরর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সম্মিলিত সাংস্কৃতিক জোট, নড়াইল জেলা শাখার আয়োজনে নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান ম এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধন চলাকালে অধ্যাপক ড. মোহাম্মদ জাফর ইকবালেরর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে এবং হামলাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তি ও মদদ দাতাদের খুজে বের করে আইনের আওতায় আনার দাবি জানিয়ে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, নড়াইল জেলা শাখার সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারন সম্পাদক শরফুল আলম লিটু, প্রফেসর মোঃ রবিউল ইসলামসহ অনেকে।
মানববন্ধনে সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে জঙ্গীর কুশপুত্তলিকা দাহ করা হয়।##
বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে নড়াইলে চিত্রাঙ্কন ও বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
নড়াইল প্রতিনিধিঃ
বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ উপলক্ষে নড়াইলে শিশুদের চিত্রাঙ্কন ও বঙ্গবন্ধুর ৭ইমার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭মার্চ) সকালে জেলা শিশু একাডেমী কার্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জেলা শিশু একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শতাধিক শিশু ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় অর্ধশতাধিক শিশু অংশগ্রহণ করে।
প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ ওয়ালিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, বিশেষ অতিথি অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মোঃ ইউসুফ আলী প্রমুখ।
এসময় শিশু ও তাদের অভিভাবক, শিক্ষক সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc