Wednesday 19th of December 2018 12:46:44 AM
Wednesday 28th of November 2018 06:51:42 PM

৬ষ্ঠবারের মত মনোনয়ন দাখিল করলেন ড.অাব্দুস শহীদ

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৬ষ্ঠবারের মত মনোনয়ন দাখিল করলেন ড.অাব্দুস শহীদ

সাদিক অাহমেদ,নিজস্ব প্রতিনিধিঃ অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-০৪ অাসনে নৌকার মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মোঃ অাব্দুস শহীদ মনোনয়ন দাখিল করেছেন।অাজ বুধবার দুপুর ২ টায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং অফিসার নজরুল ইসলামের কাছে ৬ষ্ঠবারের মত তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।
এসময় উপস্থিত ছিলেন হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব,মৌলভীবাজার জেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক,হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব,শ্রীমঙ্গল উপজেলা অাওয়ামী লীগের সহসভাপতি অাছকির মিয়া,পৌর অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব,শ্রীমঙ্গল উপজেলা ছাত্র লীগের সভাপতি মসুদুর রহমান মসুদ,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন,পৌর ছাত্র লীগের সভাপতি মনজুর হোসেন সজীব,পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক অাবেদ হোসেন,কলেজ ছাত্র লীগের প্রেসিডেন্ট সাইদুর রহমান সুজাত,সাধারণ সম্পাদক উজ্জল কান্তি দাশ,যুগ্ন সাধারণ সম্পাদক অাব্দুল মোতালিব অাকিফ প্রমুখ।

তার অাগে দুপুর ১২ টায় শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ স্টার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় মনোনয়ন পরবর্তী অানন্দসভা ও অালোচনা অনুষ্ঠান।এতে প্রধান অতিথি ছিলেন সদ্য মনোনয়ন প্রাপ্ত অাওয়ামী লীগের প্রার্থী মোঃ অাব্দুস শহীদ।এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা অাওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,তাঁতী লীগ,কৃষক লীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।এসময় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে মৌলভীবাজার-৪ অাসনের নৌকার মাঝিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে অাব্দুস শহীদ বলেন “৬ষ্ঠ বারের মতো অাওয়ামীলীগ সভাপতি,জননেত্রী,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অামাকে মনোনীত করেছেন।এ মনোনয়ন শুধু অামার একার নয়।এই মনোনয়ন শ্রীমঙ্গলের প্রত্যেকটি অাওয়ামীলীগ নেতৃবৃন্দের।যারা মনোনয়ন কিনেছিলেন অামি তাদেরকেও শুভেচ্ছা জানাচ্ছি”।
তিনি অারও বলেন “অামাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।যেকোনো মুল্যে নৌকাকে বিজয়ী করতেই হবে।মনে রাখতে হবে অামাদের কোনো গ্রুপ নেই।অামাদের একটাই গ্রুপ অামরা শেখ হাসিনার গ্রুপ”।
এসময় ৬ষ্ঠ বারের মতো মনোনয়ন প্রাপ্ত হওয়ায় শ্রীমঙ্গলে অাওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সর্বসাধারণকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ও দল মত নির্বিশেষে নৌকাকে ভোট দিয়ে অাওয়ামী লীগকে পূণরায় ক্ষমতায় এনে শ্রীমঙ্গল-কমলগঞ্জসহ সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে সকলের প্রতি অাহ্বান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc