Friday 25th of September 2020 11:33:02 PM
Sunday 29th of November 2015 05:10:48 PM

রাস্তা নয়,টার্মিনালে ট্রাক থাকবেঃমেয়র আনিসুল হক

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাস্তা নয়,টার্মিনালে ট্রাক থাকবেঃমেয়র আনিসুল হক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯নভেম্বরঃ ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক বলেছেন, “রাস্তা নয়, টার্মিনালে ট্রাক থাকবে। আপনারা রাস্তায় চলবেন। আপনাদের গাড়ি চলবে। আমার গাড়ি চলবে না। এখন যেসব ট্রাক রাস্তায় রাখা হচ্ছে তার জন্য ভেতরের জায়গায় টার্মিনাল স্থাপন করা হবে।”

রাজধানীর তেজগাঁওতে ট্রাকস্ট্যান্ড উচ্ছেদে রোববার দুপুর একটার দিকে অভিযান শুরু হয়। এ সময় মারমুখী হয়ে ওঠেন ট্রাকচালকসহ সংশ্লিষ্ট শ্রমিকেরা। পরে বিকেল পৌনে পাঁচটার দিকে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আনিসুল হক।

মেয়র বলেন, “চার চারজন মন্ত্রী এসেছেন। তারা কথা বলেছেন। আমরা আপনাদের সাহায্য করবো। আপনারাই আমাকে ভোট দিয়ে মেয়র বানিয়েছেন। আমিই আপনাদের নগর পিতা। আমি আপনাদের সাহায্য করারই দায়িত্ব পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের নেতারা আমাকে দায়িত্ব দিয়েছেন আপনাদের সেবা করার জন্য।”

এর আগে প্রত্যক্ষদর্শীরা বলেন, “দুপুরে সিটি করপোরেশনের লোকজন ট্রাকস্ট্যান্ড উচ্ছেদের অভিযান শুরু করেন। এ সময় সেখানে ছিলেন রেলমন্ত্রী মুজিবুল হক ও ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক। উচ্ছেদ অভিযান শুরুর কিছুক্ষণ পরই চালক ও স্থানীয় লোকজন উচ্ছেদকারীদের ওপর ইট পাটকেল ছুঁড়তে শুরু করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ও মন্ত্রী-মেয়রকে রক্ষা করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গুলি চালায়। এতে এক ট্রাকচালক আহত হন।”

প্রত্যক্ষদর্শীদের দাবি, আহত ট্রাক চালকের নাম জসিমউদ্দিন। তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ ছাড়া পাল্টাপাল্টি ধাওয়ার ভাঙচুরের শিকার হয়েছে চ্যানেল আইয়ের গাড়ি। ওই গাড়ির চালক আজহার আহত হন। এ ছাড়া বিডিনিউজ টোয়েন্টিফোরের ফটোসাংবাদিক তানভীর আহমেদের মাথায় ইটের আঘাত লেগেছে। তার ক্যামেরা ভাঙচুর করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস বলেন, “জসিমউদ্দিনের শরীরের বিভিন্ন অংশে ছররা গুলি লেগেছে।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc