Tuesday 23rd of October 2018 11:47:38 PM
Monday 11th of June 2018 02:24:54 AM

৪মাসে নড়াইল শহর থেকে ১১টি মটরসাইকেল চুরি,উদ্ধার নেই

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৪মাসে নড়াইল শহর থেকে ১১টি মটরসাইকেল চুরি,উদ্ধার নেই

“একের পর এক চুরির ঘটনা ঘটলেও চোর চক্র ধরা ছোঁয়ার বাইরে”

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১১জুন,নড়াইল প্রতিনিধিঃ  নড়াইল শহর থেকে  গত চার মাসে ১১টি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।  মটরসাইকেল চুরির ঘটনায় সাইকেলের মালিকরা দিশাহারা হয়ে পড়েছেন। নড়াইলে একটি শক্তিশালী মটরসাইকেল চোরা চক্র গড়ে উঠলেও তারা রয়েছে ধরা ছোঁয়ার বাইরে। অভিযোগ উঠেছে, শহরে অনেক নম্বর প্লেট বিহীন এবং চোরাই মটরসাইকেল চলাচল করলেও পুলিশ হয় নিরবতা পালন করছে না হয় অর্থের বিনিময়ে ছেড়ে দিচ্ছে।

জানা গেছে,  শুক্রবার (৮জুন) দুপুর ৩টার দিকে নড়াইল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের নড়াইল প্রতিনিধি মীর্জা নজরুল ইসলামের টিভিএস এপাসি মটরসাইকেল বাসার সামনে থেকে চুরি হয়ে গেছে।  বুধবার (৬জুন) পুলিশ লাইনের পূর্ব পার্শ্বে একটি বাসার সামনে থেকে বিকেল ৪টার দিকে চাকরিজীবী আঃ হাকিমের ডিসকভারি মটরসাইকেল  চুরি হয়।  এ বাসায় ৩ পুলিশ কর্মকর্তার মটরসাইকেল থাকলেও তাদের সাইকেল চুরি হয়নি। ১মে সরকারি মহিলা কলেজ এলাকার বাসিন্দা সেনা সদস্য হামিমুর রহমান হিট্টুর টিভিএস আর.টি.আর মটরসাইকেল পার্শ্ববর্তী আলাদাতপুর এলাকার একটি বাসার সামনে থেকে চুরি হয়ে যায়।

১২মে সন্ধ্যা ৬টার দিকে রূপগঞ্জ টাউন ক্লাবের গ্যারেজ থেকে জেলা যুব লীগ নেতা মনিরুজ্জামান বাবুর টিভিএস এপাসি মটরসাইকেল চুরি হয়। ১৮ মে রূপগঞ্জ বাজারের ব্যবসায়ী প্রদ্যোৎ বিশ্বাসের  হিরো হোন্ডা মটরসাইকেল বিকেল ৪টার দিকে মুচিরপোল এলাকা থেকে চুরি হয়। ২৭মে রূপগঞ্জ স্বর্ণ পট্টি থেকে রাত ১০টার দিকে ব্যবসায়ী তোফায়েল সিকদারের টিভিএস এপাসি মটরসাইকেল চুরি হয়। গত মে মাসের মাঝামাঝি দক্ষিন নড়াইল এলাকার নজরুল ইসলামের ডিসকভার-১৩৫ মটরসাইকেলটি সদরের মুলিয়া বাজার থেকে চুরি হয়। গত ৭ এপ্রিল শহরের কুরিগ্রাম এলাকার মোঃ মোস্তফার বাসার সামনে থেকে বিকেল ৪টার দিকে বাসার সামনে থেকে ডিসকভার-১২৫ মটরসাইকেল চুরি হয়ে যায়। এর একদিন পর দক্ষিন নড়াইল এলাকার প্রাক্তন শিক্ষক অনিল বিশ্বাসের ডিসকভার-১২৫ নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ের গেটের সামনে থেকে বিকেল ৩টার দিকে খোয়া যায়। গত মার্চ মাসে সদরের মুলিয়া গ্রামের তারক প্রামান্য নামে এক রাজমিস্ত্রীর ডিসকভার-১২৫ মটরসাইকেল শহরের চরেরঘাট এলাকা থেকে চুরি হয়। একই মাসে মুলিয়া গ্রামের জীবন বিশ্বাসের বাজাজ প্লাটিনা মটরসাইকেল সীতারামপুরের একটি ধর্মীয় অনুষ্ঠান থেকে চুরি হয়।

অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার(৭জুন) বিকেলে রূপগঞ্জ বাসষ্টান্ডের পার্শ্বে তেতুলতলা এলাকা থেকে বিকেল বেলা  টিএসআই মোঃ পান্নু শেখ এক মটরসাইকেল চালকের চোরাই মটরসাইকেলের কথা বলে বাজাজ সিটি-১০০ মটরসাইকেল আটক করে। তার কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করা হলেও  ১০ হাজার টাকার বিনিময়ে তিনি ওই সাইকেল ছেড়ে দেন। উল্লেখ্য, ২০১৭ সালের ৮ অক্টোবর হাজিবাইক চালকদের মারধর ও চাঁদাবাজির অভিযোগ এনে টিএসআই পান্নু শেখের বিরুদ্ধে এসপি অফিসের সামনে বিক্ষোভ করে ইজিবাইক বহুমুখী সমবায় সমিতি।

এ ব্যাপারে টিএসআই মোঃ পান্নু শেখ অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি এবং কখনও কারো কাছ থেকে এক টাকাও নেইনা।

একুশে পদকপ্রাপ্ত লোক  করি বিজয় সরকার স্মৃতি সংসদের যুগ্ম সাধারন সম্পাদক আকরাম শাহীদ চুন্নু বলেন, গত দু’বছর পূর্বে বাসার ভেতর থেকে ২টি মটরসাইকেল চুরি হলেও আর পাওয়া যায়নি। শহরে একের পর এক মটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। সদর হাসপাতাল এলাকা, ইসলামাী ব্যাংক এলাকা ও নড়াইল সোনালী ব্যাংকের আশ্বে-পার্শ্বে একটি চক্র গড়ে উঠেছে। তিনি বলেন, এর সাথে আইন-শৃংখলা বাহিনীর কোনো সদস্যের সম্পৃক্ততা থাকতে পারে।  তারা সক্রিয় হলে সাধারন মানুষের লক্ষ লক্ষ টাকার ক্ষতি হতো না।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বলেন, হটাৎ করে মটরসাইকেল চুরি বেড়ে গেছে বিষয়টি সত্য নয়। তবে যারা এর সাথে জড়িত তাদের গ্রেফতারের জোর চেষ্টা করা হচ্ছে। আর টিএসআই যার কাছ থেকে ১০ হাজার টাকা নিয়েছেন, সে যদি আমাদের কাছে এসে অভিযোগ করে তাহলে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc