৩ সন্তানের জননীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগঃপ্রবাসী স্বামীর সংবাদ সম্মেলন

0
46
৩ সন্তানের জননীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগঃপ্রবাসী স্বামীর সংবাদ সম্মেলন
৩ সন্তানের জননীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগঃপ্রবাসী স্বামীর সংবাদ সম্মেলন

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে স্ত্রীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন প্রবাসী স্বামী। তিন সন্তানের জননী তার স্ত্রী পরকিয়ায় লিপ্ত বলে অভিযোগ করেন কুয়েত প্রবাসী জালাল মিয়া। বুধবার (৬ এপ্রিল ২০২২) সকালে মাধবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে মাধবপুর উপজেলার মিঠাপুকুর গ্রামের কুয়েত প্রবাসী জালাল মিয়া অভিযোগ করেন তার স্ত্রী মনোয়ারা বেগম পরকীয়া প্রেমিকের সহায়তায় টাকা আত্মসাত, হত্যার হুমকি, বাড়ি ঘর ছাড়া করা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দিচ্ছেন।জালাল মিয়া জানান, প্রায় ২৫ বছর আগে মনোয়ারাকে তিনি ইসলামী শরীয়ত মোতাবেক রেজিস্ট্রি কাবিনমূলে বিবাহ করেন। তাদের দাম্পত্য জীবনে ২টি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে। তিনি জীবন জীবিকার তাগিদে দীর্ঘদিন পূর্বে কুয়েত চলে যান। সেখানে রোজগারের মাধ্যমে তিনি বাড়িতে লাখ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার পাঠিয়েছেন। তার অনুপস্থিতির সুযোগে মনোয়ারা বেগম বাড়ির প্রতিবেশি দুলাল মিয়ার সঙ্গে পরকিয়ায় লিপ্ত হয়।

এ ঘটনা শুনতে পেয়ে গেল ২৪ মার্চ কুয়েত থেকে দেশে ফিরেন তিনি। স্ত্রী ও দুলালের অপকর্মের প্রতিবাদ করলে তারা তাকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়।

এ ব্যাপারে মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন জালাল মিয়া। বর্তমানে স্ত্রী মনোয়ারা ও পরকিয়া প্রেমিক দুলাল মিয়ার হুমকিতে সন্তানদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন জালাল মিয়া। তবে এ ব্যাপারে অভিযুক্ত স্ত্রীর বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here