Sunday 25th of October 2020 05:22:44 PM
Friday 13th of March 2015 07:18:16 PM

৩ মাসের আন্দোলন থেকে বেগম জিয়ার অর্জন শূন্য

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৩ মাসের আন্দোলন থেকে বেগম জিয়ার অর্জন শূন্য

 আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মার্চঃ ৫ জানুয়ারি ১০ম জাতীয় সংসদ নির্বাচনের বার্ষিকীকে ঘিরে শুরু হওয়া গত ৩ মাসের আন্দোলন থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অর্জন শূন্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য প্রবীণ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার দুপুরে কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়াকে উদ্দেশ করে সুরঞ্জিত বলেন, গণমাধ্যমের মুখোমুখী হলে জাতির কাছে আপনাকে বলতে হবে, ৩ মাসে আপনার অর্জন কী? পেট্রলবোমা মেরে আর অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করা ছাড়া আর কিছু করতে পারেন নি। এদেশের উজ্জ্বল গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসের গায়ে কালিমা লেপন করছেন এমন অর্জনহীন, অগণতান্ত্রিক, নৃশংস আন্দোলন করে। এমন কর্মকাণ্ড করে সরকার পরিবর্তন করা যায় না বলেও মন্তব্য করেন তিনি।

সুরঞ্জিত বলেন, সরকারকে অনুরোধ করব, আন্তরিক প্রচেষ্টা দিয়ে সালাহউদ্দিনকে খোঁজা হোক। তিনি উত্তরে না দক্ষিণে, পূর্বে না পশ্চিমে, যেখানেই থাকুক তাকে খুঁজে বের করা হোক। তবে, যার মাল তাকে বুঝিয়ে দেয়া হোক। তবে কেউ নিজে নিখোঁজ হলে কারো কিছুই করার নেই বলেও মন্তব্য করেন তিনি।

সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে সুরঞ্জিত বলেন, বিএনপি অতীতে এ কমিশনের অধীনেই সিটি করপোরেশনগুলোর নির্বাচনে অংশ নিয়েছে। তাই এখন না করার কোনো কারণ নেই। জাতীয় নির্বাচনে না গিয়ে যে ভুল করেছেন তা শোধরানোর জন্য এখন আপনাদের সামনে আরেকটা সুযোগ এসেছে। এই মাসে তফসিল, আগামী মাসে নির্বাচন। আন্দোলন বাদ দিয়ে আসেন আমরা নির্বাচন করি।

এদিকে নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান বলেছেন, এ দেশের মাটিতে জামায়াত-শিবির ও তাদের দোসর বিএনপির কবর রচনা করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত করা হবে।  আজ (শুক্রবার) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রলীগ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, সমগ্র দেশ আর গোটা বিশ্ব যখন এই নাশকতা আর সন্ত্রাসের বিরুদ্ধে তখনও ক্ষমতার লোভে বেগম জিয়া মানুষ হত্যায় লিপ্ত। অবিলম্বে এ ধরণের নাশকতা থেকে দেশবাসীকে মুক্তি না দিলে বেগম জিয়াকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc