Sunday 20th of September 2020 06:49:20 AM
Wednesday 26th of December 2018 05:52:33 PM

৩০তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন:তাহেরা সোবাহ্

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৩০তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন:তাহেরা সোবাহ্

এম ওসমান, বেনাপোল:  শেখ হাসিনার সালাম নিন আগামী ৩০ডিসেম্বর সারাদিন নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন” শ্লোগানে যশোর-১ শার্শা আসনের ৫নং পুটখালী মহিলা আওয়ামীলীগ আয়োজিত গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত গণসংযোগ ও পথসভা অনুষ্ঠানে মা-বোনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মহাজোট প্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের সহধর্মিনী তাহেরা সোবাহ্। তাহেরা সোবাহ্ বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করুন। শেখ হাসিনার নৌকায় ভোট দিলে এলাকার এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জিত হবে। আজকের বাংলাদেশ আর্থিক দিক থেকে যেমন শক্তিশালী, তেমনি মানসিকতার দিক থেকে অনেক বলীয়ান।
কোনো প্রতিঘাত বা বাধা বাংলাদেশের অগ্রযাত্রাকে আর থামিয়ে রাখতে পারবে না। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। আপনারা যদি ঐক্যবদ্ধ থাকেন তবে ৩০ ডিসেম্বর শার্শায় নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। বর্তমান সরকার কথায় নয় উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। সেই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নিরলসভাবে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যেতে হবে। আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিনকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আপনারা ভোট দিন।
গণসংযোগকালে তিনি গ্রামবাসীর সুবিধা-অসুবিধার কথাগুলো মনোযোগ দিয়ে শোনেন। তিনি নানা সমস্যার সমাধান করার আশ্বাসও দেন। গণসংযোগ ও পথসভায় তার সাথে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, সালমা তুহিন, পুটখালী ইউপি চেয়ারম্যান সহ মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী ও সাধারণ ভোটার।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc