Thursday 1st of October 2020 01:09:09 PM
Friday 7th of February 2014 07:11:17 PM

৩সন্তানের জননীর পরকীয়ার কারণে বন্ধুর হাতে স্বামী খুন

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৩সন্তানের জননীর পরকীয়ার কারণে বন্ধুর হাতে স্বামী খুন

আমারসিলেট24ডটকম,০৭ফেব্রুয়ারীঃ ৩ সন্তানের জননীর পরকীয়া প্রেমের কারণে বন্ধুর হাতে খুন হয়েছে আরেক বন্ধু যিনি মহিলার স্বামী। নিহতের নাম নাসির হাওলাদার ওরফে নশা হাওলাদার (৩৫)। তিনি উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামের মৃত আমজাদ হাওলাদারের ছেলে।
আজ শুক্রবার সকালে আমুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  স্বামীকে হত্যা করতে প্রেমিককে সরাসরি সহযোগিতা করেছে নাসির হাওলাদারের স্ত্রী-এমন অভিযোগ করেছে নিহতের পরিবার। এ ঘটনায় নাসির হাওলাদারের স্ত্রীকে আটক করা হয়েছে।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জেল হোসেন বলেন, “পশ্চিম শৌলজলিয়া গ্রামের মৃত আমজাদ হাওলাদারের ছেলে দিন মজুর নাসির হাওলাদারের সঙ্গে পাশের কৈখালী গ্রামের নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে খোকন হাওলাদায়ের বন্ধুত্ব হয়। এর সুবাদে নাসির হাওলাদারের বাড়িতে নিয়মিত যাওয়া-আসা করতেন খোকন হাওলাদার। এক পর্যায়ে নাসির হাওলাদারের স্ত্রী ৩ সন্তানের জননী হোসনে আরা বেগমের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পরে খোকন হাওলাদার। ৮/১০ দিন পূর্বে   ধরা পরে খোকন ও হোসনে আরা বেগম। এর জের ধরে দুই বন্ধুর মাঝে মনোমালিন্য তৈরি হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জল আরো বলেন, গত কাল বৃহস্পতিবার রাতে নাসির হাওলাদার তার ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে খোকন দরজায় নক করলে হোসনে আরা দরজা খুলে দেয়। ঘরে  ঢুকলেই  দরজা আটকে দেয় হোসনে আরা। তখন নাসিরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় খোকন। নাসিরের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাঁঠালিয়ার আমুয়া হাসপাতালে নিয়ে যায়। আজ সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।

বিকেলে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হোসনে আরা বেগমকে  আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের মূল হোতা খোকনকে  আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা যায়।এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে মামলা করার প্রস্তুতি  নিচ্ছেন বলে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc