Thursday 1st of October 2020 01:56:02 PM
Tuesday 24th of November 2015 06:42:51 PM

৩শিক্ষক গ্রেফতারঃস্কুলে শ্রেণি কক্ষে শিশু ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৩শিক্ষক গ্রেফতারঃস্কুলে শ্রেণি কক্ষে শিশু ধর্ষণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪নভেম্বরঃ  এস বি কদম নামে এক কর্মকর্তা আজ জানান, ক্ষতিগ্রস্ত শিশুর মা-বাবার পক্ষ থেকে এ নিয়ে অভিযোগ করা হলে সোমবার সঞ্জয় পাটিল (৪৭), নীলেশ বহির (৪৭) এবং জিতেন্দ্র যাদব (২৩) কে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার বিভিন্ন অনলাইন গণমাধ্যমে প্রকাশ, ২০১৪ সালে অভিযুক্ত তিন  শিক্ষক স্কুলের খালি শ্রেণি কক্ষে বার বার ওই শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ।

এই ঘটনায় ওই  ছাত্রীকে মুখ বন্ধ রাখতে হুমকি দেয়ার পাশাপাশি বেশ কয়েকবার মারধরও করা হয়। অভিযুক্ত ওই তিন শিক্ষক এক বছর ধরে ওই শিশুর সঙ্গে অন্যায় আচরণ করে।

গত মাস পর্যন্ত এই অপরাধমূলক কাজ চলে এসেছে। এক নাগাড়ে এভাবে অত্যাচারের শিকার হয়ে অবশেষে ওই শিশুটি সমস্ত ঘটনা খুলে বললে তার মা-বাবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

পুলিশ গ্রেফতারকৃত অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩২৩, ৫০৪, ৫০৬ এবং ৩৪ ধারার পাশাপাশি পসকো আইন ২০১২ তিন এবং চার ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc