Saturday 24th of October 2020 09:58:45 AM
Friday 29th of May 2015 09:23:57 PM

৩দিন পর দোয়ারাবাজারের ব্যবসায়ীর লাশ উদ্ধার

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৩দিন পর দোয়ারাবাজারের ব্যবসায়ীর লাশ উদ্ধার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মে,চান মিয়াঃ দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের নাছিমপুর গ্রামের মৃত আরব আলীর পুত্র গরু ব্যবসায়ী মমশ্বির আলী (৪৫)’র লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় চেলা নদীর সারফিননগর এলাকায় এ ব্যবসায়ীর লাশ ভেসে উঠে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্ত ছাড়াই রাতেই লাশ দাফন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে ৪টি গরু নিয়ে স্থানীয় চেলা নদী পাড়ি দিতে নদীতে গরু নিয়ে ঝাঁপ দেন ব্যবসায়ী মমশ্বির আলী। পরে গরুগুলো তীরে উঠতে সক্ষম হলে ব্যবসায়ী পাহাড়ী প্রবল বর্ষণে নদীতে নিখোঁজ হন। এর পর থেকে তাকে তার স্বজনরা নদীতে ব্যাপক তল্লাশী চালিয়ে ব্যর্থ হয়।

অবশেষে ঘটনার প্রায় ৩দিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার দূরে চেলা নদীর সারফিন নগর ভাঙ্গা নামক স্থানে লাশ ভেসে উঠে। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম নেওয়াজ জানান, সাতার না জানায় লোকটি পানিতে তলিয়ে যায়। পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই রাতে লাশ দাফন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc