Thursday 29th of October 2020 04:24:52 PM
Monday 20th of July 2015 09:41:02 PM

৩দিন নিখোঁজের পর কমলগঞ্জের গ্রামীণ ব্যাংক কর্মকর্তার সন্ধান

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৩দিন নিখোঁজের পর কমলগঞ্জের গ্রামীণ ব্যাংক কর্মকর্তার সন্ধান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০জুলাই,শাব্বির এলাহীঃ ঈদের ছুটিতে গ্রামের বাড়ি যেতে কর্মস্থল থেকে বের হয়ে গত তিন দিন ধরে নিখোঁজ থাকার পর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গ্রামীণ ব্যাংক আদমপুর শাখার কর্মকর্তা (২য় স্বাক্ষরকারী) মিজানুর রহমান এর সন্ধান পাওয়া গেছে। মিজানুর রহমান গত ১৭ জুলাই তার স্ত্রী তাছলিমা রহমান জাকিয়া ও ৩ সন্তানকে  নিয়ে হবিগঞ্জ শহরে আসেন। শহরের ২ নং পুল এলাকার তার শ্বশুড়ের বাসায় স্ত্রী ও সন্তানদের রেখে সকাল ১১টায় গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জের শিবপাশার উদ্দেশ্যে রওয়ানা দেন। এর পর থেকে তার আর কোন খোঁজ মেলেনি। এ ব্যাপারে মিজানুর রহমানের ব্যবহৃত মোবাইল নম্বরে (০১৭১১৯১১৪৭৬ ও ০১৭০৯৪৩৪৭৯৭) বারবার  যোগাযোগ করলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এ  ঘটনায় ব্যাংক কর্মকর্তার স্ত্রী তাছলিমা রহমান জাকিয়া বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি জিডি করেছিলেন (জিডি নং-৮১৮/তারিখ: ১৭-০৭-২০১৫)। অবশেষে রোববার বিকাল ৫টায় তিনি (মিজানুর রহমান) আদমপুর গ্রামীণ ব্যাংক শাখায় এসেছেন বলে সন্ধ্যা সাড়ে ৭টায় সমকালকে জানান। তিনি বলেন, আমি শ্বশুড়বাড়ি থেকে ঢাকায় চলে গিয়েছিলাম। মোবাইল ফোনটি ব্যক্তিগত কারণে বন্ধ রেখেছিলাম। তবে ঢাকা যাবার পথে আমার শ্যালিকাকে মোবাইলে জানিয়েছিলাম। বর্তমান আমি সুস্থ আছি। আমার কোন অসুবিধা হয়নি। হবিগঞ্জের আজমিরিগঞ্জ গ্রামের বাড়ি থেকে ছোট ভাই হাসিনুর এসেছে আমাকে নিতে। তার সাথে আমি হবিগঞ্জ যাচ্ছি। জানালেন গ্রামীণ ব্যাংক আদমপুর শাখার কর্মকর্তা মিজানুর রহমান।

হবিগঞ্জ সদর থানার ওসি  নাজিম উদ্দিন জানান, আমিও খবর পেয়েছি গ্রামীণ ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমানের খোঁজ মিলেছে।

এদিকে গ্রামীণ ব্যাংক আদমপুর (কমলগঞ্জ) শাখার কর্মকর্তা (২য় স্বাক্ষরকারী) মিজানুর রহমান এর স্ত্রী তাসলিমা রহমান জাকিয়া মুঠোফোনে (০১৭১৩-৮১৬৯৮৩) রোববার রাত ৮টায় এ প্রতিনিধিকে স্বামী মিজানুর রহমান এর সন্ধান পাওয়ার সত্যতা স্বীকার করে জানান, তার সাথে মুঠোফোনে আমার কথা হয়েছে।

 গত জানুয়ারী মাসে কমলগঞ্জ উপজেলার আদমপুর গ্রামীণ ব্যাংক শাখায় যোগদান করেছিলেন। গ্রামের বাড়িতে বাবা মা ও ভাই বোনদের সাথে ঈদ উদযাপন করতে তিনি বিধি মোতাবেক ছুটি গ্রহন করে ১৭ জুলাই শুক্রবার সকাল সাড়ে আটটায়  কর্মস্থল ত্যাগ করে আমি ও আমার তিন সন্তানকে হবিগঞ্জ রেখে আজমিরিগঞ্জ যাওয়ার পথে নিখোঁজ হন।

ঈদের ছুটিতে ঢাকায় থাকা গ্রামীণ ব্যাংক আদমপুর শাখা ব্যবস্থাপক আজিজুল হক জানান, তারা নিখোঁজ কর্মকর্তার সন্ধান পেয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc