Sunday 25th of October 2020 08:01:47 AM
Thursday 28th of May 2015 09:14:31 PM

২৯বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়নি শেখ হাসিনা তা করেছে

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
২৯বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়নি শেখ হাসিনা তা করেছে

“এ সরকারের আমলে ১১ বছরে তার চেয়ে দ্বিগুন উন্নয়ন হয়েছেঃমৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মে,এম ওসমান: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী  নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, ২৯ বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়নি শেখ হাসিনা সরকারের ৯ বছরে তার চেয়ে দ্বিগুন উন্নয়ন হয়েছে। কৃষি, শিক্ষা, মৎস্য, যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রে উন্নয়ন করে চলেছেন বর্তমান সরকার। এদেশের কৃষক ও শ্রমিকসহ সাধারন মানুষের ভাগ্য উন্নয়নে সর্বকালের শ্রেষ্ট বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের অসাপ্ত কাজ বাস্তবায়নে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ আজ কৃষি, শিক্ষা, মৎস্য স্বয়ং সম্পূর্ণ। স্বাদু পানিতে মাছ উৎপাদনে বাংলাদেশ আজ চতুর্থ স্থানে।  শার্শা অ লে প্রাণি সম্পদ ও মৎস্য চাষীদের উন্নয়নে যা করার প্রয়োজন তাই করা হবে। এখানে মৎস্য বিপনন, গরুর দুধ বাজারজাতকরণে সব ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, আগামী দিনে দক্ষিণ-পশ্চিমা লের খুলনা হবে একটি অর্থনৈতিক জোন। এ জন্য হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রীস্টান সবাইকে এক সঙ্গে সম্প্রতি বজায় রেখে দেশ উন্নয়নে কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ৩০ লাখ টাকা ব্যয়ে শার্শা উপজেলা নবনির্মিত মৎস্য ভবন উদ্বোধন শেষে শার্শা উপজেলা চত্বরে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় প্রাণি সম্পদ দপ্তরের উপ পরিচালক ডা. নূরুল আমিন, খুলনা বিভাগীয় মৎস্য সম্পদ দপ্তরের উপ পরিচালক মনিরুজ্জামান, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা মৎস্য সমবায় সমিতির সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন প্রমুখ। এর আগে মন্ত্রী সকাল ১১টায় বেনাপোলের ছোট আঁচড়ায় এক কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নব নির্মিত প্রাণিসম্পদ  কোয়ারেনটাইন ভবন উদ্বোধন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc