Friday 25th of September 2020 10:15:47 PM
Tuesday 14th of May 2013 07:49:18 PM

২৫ মে ঢাকায় আহলে সুন্নাত ওয়াল জমা’আতের মহাসমাবেশ উপলক্ষ্যে চুনারুঘাটে প্রস্ততি সভা

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
২৫ মে ঢাকায় আহলে সুন্নাত ওয়াল জমা’আতের মহাসমাবেশ উপলক্ষ্যে চুনারুঘাটে প্রস্ততি সভা

২৫ মে ঢাকায় আহলে সুন্নাত ওয়াল জমা’আতের মহাসমাবেশ উপলক্ষ্যে চুনারুঘাটে প্রস্ততি সভাচুনারুঘাট প্রতিনিধি, ১৪ মেঃ
কুরআন-ইসলাম ও নবী করিম (দঃ)-এর অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিসহ ১২ দফা দাবীতে আগামী ২৫ মে ঢাকায় আহলে সুন্নাত ওয়াল জমা’আতের সুন্নী মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চুনারুঘাটে সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৫টায় স্থানীয় উপজেলা কার্যালয়ে মাওলানা মুসলিম খানের সভাপতিত্বে ও মাওলানা আব্দুল কাইয়ূম তরফদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সচিব আলহাজ্ব মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যাপক শেখ শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম তালুকদার দুলাল, কাজী মোঃ জামাল উদ্দিন, ক্বারী সিরাজুল ইসলাম, মাওলানা মখলিছুর রহমান, সাংবাদিক এস এম সুলতান খান, নূর উদ্দিন ইবনে মালেক, মামুনূর রশীদ, মোঃ বিলাল মিয়া, মাওলানা কবির মিয়া, মোদাচ্ছির রহমান সিরাজী, মোঃ রহমত আলী, মনিরুল ইসলাম ও আব্দুল মালেক প্রমুখ।
বক্তাগণ আগামী ২৫ মে ঢাকার সুন্নী মহাসমাবেশে যোগদান করতে সকল সুন্নী মুসলমান ভাইদের প্রতি আহ্বান জানান।
এদিকে সুন্নী মহাসমাবেশ-এ একাত্বতা ঘোষণা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা উপজেলা শাখা। গত রবিবার সকালে উপজেলা ইসলামী ছাত্রসেনার এক জরুরী সভায় তারা একাত্বতা ঘোষণা করেন। উপজেলা সভাপতি আব্দুল আজিজ ইকবাল, সাধারণ সম্পাদক মামুনূর রশীদসহ নেতৃবৃন্দ ২৫ মে সুন্নী মহাসমাবেশকে সফল করতে ছাত্রসেনার সকল স্তরের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

চুনারুঘাটের বাল্লা স্থলবন্দরের রাস্তা বন্ধ নিয়ে দু’পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাট প্রতিনিধি ঃ
চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী বাল্লা স্থলবন্দরের রাস্তা বন্ধ নিয়ে ব্যবসায়ী ও প্রতিপক্ষের মাঝে উত্তেজনা দেখা দিয়েছে। জানা যায়, ১৯৫১ সাল থেকে তৎকালীন সরকার কর্তৃক গেজেটকৃত বাল্লা স্থলবন্দরের রাস্তা। ওই রাস্তাটি স্থানীয় এক শ্রেণির স্বার্থন্বেষী ব্যক্তিরা স্থলবন্দরে যাতায়াত বন্ধ করে দিয়েছে। ফলে সরকার হারাচ্ছে লক্ষ লক্ষ টাকার রাজস্ব। আসামপাড়া বাজারস্থ ইউনিয়ন অফিসের পূর্বদিকে বাল্লা স্থলবন্দরের সড়কের প্রবেশপথে ইউএনও এবং এলজিইডি পিলার গেরে রাস্তাটি বন্ধ করে দেয়। গতকাল সোমবার সকালে রাস্তা ব্যারিকেটকৃত পিলারগুলিতে মালেক মাস্টারের নেতৃত্বে একদল শ্রমিক কাজ করতে যায় এ সময় স্থানীয় আমদানিকারকরা তাতে বাঁধা দেয়। এ নিয়ে এলাকায় দু’পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী’র নিকট জানতে চাইলে তিনি বলেন, ওই স্থলবন্দরের রাস্তাটি ভারী যানবাহন না যাওয়ার সুবিধার্থে বন্ধ করে দেওয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় একটি আদেশ আমাকে দিয়েছেন। কিন্তু রাস্তা বন্ধ করার ব্যাপারে লিখিত কোন অনুমোতি দেওয়া হয়নি। গত সপ্তাহে সিলেট বিভাগী সহকারী কমিশনার বাল্লা স্থলবন্দর পরিদর্শনে এসেছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc