Tuesday 21st of May 2019 09:23:56 AM
Sunday 12th of May 2019 11:46:59 PM

২৫জন শিক্ষার্থীর দায়িত্ব নিয়েছে অশেস্কা,আপনিও পারেন  

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
২৫জন শিক্ষার্থীর দায়িত্ব নিয়েছে অশেস্কা,আপনিও পারেন  

প্রেস বার্তাঃ গত ২রা মে রোজ বৃহস্পতিবার শ্রীমঙ্গলের ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অশেস্কা কর্তৃক আয়োজিত হয় ‘মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ’ অনুষ্ঠান।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সুধাংশু শেখর পাল।

এ সময় উপস্থিত ছিলেন অশেস্কার সভাপতি আয়ান রহিম, সহ-সভাপতি আল-আমিন রুবেল, সচিব মুহিবুর রহমান সাহান, কোষাধ্যক্ষ মাহবুব আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সাকিব এবং অশেস্কার অন্যান্য সদস্যবৃন্দ। ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ-১০ম শ্রেণির শিক্ষার্থীদের অর্থনৈতিক অবস্থান এবং পরীক্ষার মাধ্যমে মেধা যাচাই করে ২৫ জন শিক্ষার্থীদের দায়িত্ব নেয় অশেস্কা। এই শিক্ষার্থীদের পুরো বছরের বেতন, পরীক্ষার ফিস, খাতা-কলমসহ সকল শিক্ষা উপকরণ দিয়ে সহায়তা করবে অশেস্কা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তৃতায় অশেস্কার ভূয়সী প্রশংসা করেন এবং বলেন ৫নং কালাপুর ইউনিয়নে এই প্রথম কোনো সংগঠন এ ধরনের কার্যক্রম করেছে যা সত্যি প্রশংসার দাবি রাখে। এ ধরনের কার্যক্রম উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষাকে তরাণ্বিত করবে। যা বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায়  ভূমিকা রাখবে। অশেস্কা একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন। এই সংগঠনের কার্যক্রমগুলো আরো প্রসারিত করতে অশেস্কা সমাজের বিত্তবানদের পাশে চায়।তাই আমরা বলবো-২৫জন শিক্ষার্থীর দায়িত্ব নিয়েছে অশেস্কা,আপনিও পারেন।

যোগাযোগের ঠিকানা :

 অশেস্কা ,

ভৈরবগঞ্জ বাজার

শ্রীমঙ্গল, মৌলভীবাজার

মোবাইল: ০১৭৪৯-৫৭৪৪২৫

ফেসবুক পেইজ: Oshesca

E-mail: oshesca@hotmail.com


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc