২৫জন শিক্ষার্থীর দায়িত্ব নিয়েছে অশেস্কা,আপনিও পারেন  

    0
    23

    প্রেস বার্তাঃ গত ২রা মে রোজ বৃহস্পতিবার শ্রীমঙ্গলের ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অশেস্কা কর্তৃক আয়োজিত হয় ‘মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ’ অনুষ্ঠান।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সুধাংশু শেখর পাল।

    এ সময় উপস্থিত ছিলেন অশেস্কার সভাপতি আয়ান রহিম, সহ-সভাপতি আল-আমিন রুবেল, সচিব মুহিবুর রহমান সাহান, কোষাধ্যক্ষ মাহবুব আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সাকিব এবং অশেস্কার অন্যান্য সদস্যবৃন্দ। ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ-১০ম শ্রেণির শিক্ষার্থীদের অর্থনৈতিক অবস্থান এবং পরীক্ষার মাধ্যমে মেধা যাচাই করে ২৫ জন শিক্ষার্থীদের দায়িত্ব নেয় অশেস্কা। এই শিক্ষার্থীদের পুরো বছরের বেতন, পরীক্ষার ফিস, খাতা-কলমসহ সকল শিক্ষা উপকরণ দিয়ে সহায়তা করবে অশেস্কা।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তৃতায় অশেস্কার ভূয়সী প্রশংসা করেন এবং বলেন ৫নং কালাপুর ইউনিয়নে এই প্রথম কোনো সংগঠন এ ধরনের কার্যক্রম করেছে যা সত্যি প্রশংসার দাবি রাখে। এ ধরনের কার্যক্রম উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষাকে তরাণ্বিত করবে। যা বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায়  ভূমিকা রাখবে। অশেস্কা একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন। এই সংগঠনের কার্যক্রমগুলো আরো প্রসারিত করতে অশেস্কা সমাজের বিত্তবানদের পাশে চায়।তাই আমরা বলবো-২৫জন শিক্ষার্থীর দায়িত্ব নিয়েছে অশেস্কা,আপনিও পারেন।

    যোগাযোগের ঠিকানা :

     অশেস্কা ,

    ভৈরবগঞ্জ বাজার

    শ্রীমঙ্গল, মৌলভীবাজার

    মোবাইল: ০১৭৪৯-৫৭৪৪২৫

    ফেসবুক পেইজ: Oshesca

    E-mail: oshesca@hotmail.com