Friday 25th of September 2020 10:39:16 PM
Monday 2nd of September 2013 04:16:10 PM

২৪ ঘণ্টায় ২৪৩৩ জন অবৈধ অভিবাসী আটক মালয়েশিয়ায়

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
২৪ ঘণ্টায় ২৪৩৩ জন অবৈধ অভিবাসী আটক মালয়েশিয়ায়

 

২৪ ঘণ্টায় ২৪৩৩ জন অবৈধ অভিবাসী আটক মালয়েশিয়ায়

২৪ ঘণ্টায় ২৪৩৩ জন অবৈধ অভিবাসী আটক মালয়েশিয়ায়

আমারসিলেটটোয়েন্টিফোর.কম ০২ সেপ্টেম্বর  : মালয়েশিয়ায় গত ২৪ ঘণ্টায় দুই হাজার ৪৩৩ জন অবৈধ অভিবাসীকে আটক করা হয়েছে। এর মধ্যে ৩৮৭ জন বাংলাদেশি রয়েছেন। মালয়েশিয়ায় দ্য স্টার অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। সোমবার এক সংবাদ সম্মেলনে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী দাতুক সেরি আহমাদ জাহিদ হামিদি এ তথ্য জানিয়েছেন।

মালয়েশিয়ায়র স্বরাষ্ট্রমন্ত্রী জানান, দেশব্যাপী ৪০টি অভিযানের মাধ্যমে মোট আট হাজার ১০৫ জন অভিবাসীর কাগজপত্র পরীক্ষা করা হয়। উপযুক্ত কাগজপত্র না থাকা, কাজের ভুয়া অনুমতিপত্র ও মেয়াদোত্তীর্ণ হওয়ার পরও অবস্থান করায় দুই হাজার ৪৩৩ জন অবৈধ অভিবাসীকে আটক করা হয়েছে।আটক হওয়া ব্যক্তিদের মধ্যে ৩৮৭ জন বাংলাদেশি, ৭১৭ জন ইন্দোনেশীয়, ৫৫৫ জন বার্মিজ, ২২৯ জন নেপালি নাগরিক রয়েছেন। অন্যরা কম্বোডিয়া, ভিয়েতনাম, ভারত, পাকিস্তান, ফিলিপাইন, চীন, নাইজেরিয়া ও থাইল্যান্ডের নাগরিক বলে দেশটির কর্তৃপক্ষ জানিয়েছে।

অভিযান চলাকালে ইমিগ্রেশন ডিপার্টমেন্ট, পুলিশ, সশস্ত্র বাহিনী, রেল, সিভিল ডিফেন্স ও ন্যাশনাল রেজিস্ট্রেশন ডিপার্টমেন্টের দুই হাজার ২০৭ জন কর্মকর্তা অংশ নেন। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, চলতি বছরের শেষ পর্যন্ত এই অভিযান চলবে। মালয়েশিয়ায় প্রায় চার লাখ অবৈধ অভিবাসী রয়েছে বলে দেশটির কর্তৃপক্ষ দাবি করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc