Saturday 19th of September 2020 02:49:27 AM
Saturday 17th of August 2013 08:10:49 AM

২০০তম টেস্ট খেলার পর শিগগিরই অবসর নেবে শচীন !

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
২০০তম টেস্ট খেলার পর শিগগিরই অবসর নেবে শচীন !

আমার সিলেট ২৪.কম : শচীন টেন্ডুলকার ওয়ানডেকে বিদায় জানালেও টেস্ট চালিয়ে যাচ্ছেন। পাঁচ দিনের ক্রিকেটে ২০০তম ম্যাচ খেলে আরেকটি মাইলফলক ছোঁয়ার অপেক্ষায় ভারতীয় এ ব্যাটিং তারকা। সবকিছু ঠিক থাকলে আসছে দক্ষিণ আফ্রিকা সফরে পূর্ণ হবে সেটাও।এ বছরের নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত। সেখানে ৩ টেস্টের পাশাপাশি দুটি টি-টোয়েন্টি ও ৭টি আন্তর্জাতিক ওয়ানডে খেলবে তারা। টেস্টের সাবেক পেসার কারসন গৌরীর মতে, অনন্য ওই উচ্চতায় পৌঁছে ক্রিকেটকে একেবারে বিদায় জানাবেন শচীন!

বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে সাংবাদিকদের বললেন,ইতোমধ্যেই সে সব ধরনের রেকর্ড গড়েছে। দু’শতম টেস্ট খেলার আরেকটি মাইলফলকে তকে দেখতে পারলে নিশ্চিতভাবেই ভালো লাগবে। আমার মনে হয় সঠিক সময়ের অপেক্ষা করছে শচীন। ২০০তম টেস্ট খেলার পর যত শিগগিরই সম্ভব সে অবসর নেবে।

এই অনন্য অর্জন থেকে মাত্র দুটি ম্যাচ দূরে আছেন শচীন। ভারতীয় ব্যাটিং তারকাকে দেশের সেরা ক্রীড়াদূত বললেন গৌরী,এমন নয় যে অবসরের পর খেলা থেকে সে দূরে সরে যাবে। সে সেরা ব্যক্তিত্ব, ক্রিকেটকে সহায়তা করবে সবসময়। তার সব রেকর্ডই ভাঙা প্রায় অসম্ভব। আর দুশতম টেস্ট খেলার মর্যাদা পাওয়া তো অবিশ্বাস্য।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc