Saturday 26th of September 2020 01:34:52 PM
Friday 21st of March 2014 02:23:57 PM

১৯ দলীয় প্রার্থীর পক্ষে ইলিয়াস আলীর সহধর্মীনি

বৃহত্তর সিলেট, রাজনীতি, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
১৯ দলীয় প্রার্থীর পক্ষে ইলিয়াস আলীর সহধর্মীনি

আমারসিলেট24ডটকম,১মার্চ,হোসেইন চৌধুরীঃ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে এম ইলিয়াস আলীর সহধর্মীনি  মিসেস তাহসিনা রুশদী লুনা আজ সকাল থেকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৯দলীয় জোট প্রার্থী শাহ জামাল নুরুল হুদার (দোয়াত কলম) মার্কার সমর্থনে গণসংযোগ করবেন। এতে ১৯ দলীয় জোট ও জেলা ও মহানগর বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। ২৩ মার্চ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোট প্রার্থী শাহ জামাল নুরুল হুদার বিজয় নিশ্চিত করতে ১৯ দলের সর্বস্তরের নেতাকর্মীদের কাজ করে যাওয়ার জন্য আহবান জানিয়েছেন তাহসিনা রুশদী লুনা

তাহশিনা রুশদির লুনার বিবৃতি

বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সহধর্মীনি  মিসেস তাহসিনা রুশদী লুনা এক বিবৃতিতে ২৩ মার্চ সিলেট সদর উপজেলায় ১৯দলীয় জোট সমর্থীত প্রার্থী শাহ জামাল নুরুল হুদাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে সরকারের সকল অপকর্ম, গুম, খুন, নিরুদ্দেশ এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃতাধীন চলমান গণতান্ত্রিক আন্দোলনকে আরো বেগমান করার আহ্বান জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc