Friday 18th of September 2020 07:08:23 PM
Sunday 29th of December 2013 06:56:19 PM

১৮দলের ডাকা কর্মসূচি অব্যাহত থাকবেঃ খালেদা জিয়া

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
১৮দলের ডাকা কর্মসূচি অব্যাহত থাকবেঃ খালেদা জিয়া

আমারসিলেট24ডটকম,২৯ডিসেম্বরঃ বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ রবিবার বিকালে গুলশানের বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এ ঘোষণা দেন তিনি। খালেদা জিয়া বলেন, গণতন্ত্রের অভিযাত্রার যে কর্মসূচি আজ ছিল তা আগামীকাল সোমবার না হলেও পরশু মঙ্গলবার মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচি অব্যাহত থাকবে। পার্লামেন্ট এখনো ভেঙে দেওয়া হয়নি। আমি বিরোধীদলীয় নেত্রী। আমাকে এভাবে অবরুদ্ধ করে রাখতে পারেন না। দেশের জনগণকে নিরাপত্তা দিন। এই সরকার অবৈধ সরকার, অগতান্ত্রিক সরকার। এই সরকার ক্ষমতাকে কুক্ষিগত করতে সবকিছু করছে। আজ রবিবার গাড়িতে উঠে পৌনে এক ঘণ্টা অপেক্ষার পরও বের হতে না পেরে নেমে এসে ফটক আটকে দাঁড়িয়ে থাকা পুলিশের সামনে দাঁড়িয়ে বেগম খালেদা জিয়া এসব কথা বলেন।

 বেগম জিয়া উপস্থিত সাংবাদিকদের বলেন, বিডিআরের ঘটনায় নিহত অফিসারদের কান্না, নিহত আলেম ও এতিমদের কান্না বৃথা যাবেনা। আপনাদের এ জন্য কাঁদতে হবে। আমাদের কর্মসূচি আগামীকালও চলবে। এই সরকার অবৈধ সরকার, অগণতান্ত্রিক ও স্বৈরাচারী সরকার। সরকারের যদি লজ্জা থাকে তাহলে অবিলম্বে তাদের বিদায় নেওয়া উচিৎ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উদ্দেশ্য করে খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগের গুন্ডাবাহিনী জনগণের ওপর নির্যাতন করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। খালেদা জিয়ার বাড়ির ফটক খোলা থাকলেও বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাব সেখানে রীতিমতো দেয়াল তৈরি করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc