Sunday 17th of January 2021 11:44:20 AM
Tuesday 27th of May 2014 10:22:28 AM

১৭টিগরু নিয়ে গেছে বিএসএফঃবাংলাদেশীকে ফেরত দেয়নি

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
১৭টিগরু নিয়ে গেছে বিএসএফঃবাংলাদেশীকে ফেরত দেয়নি

আমারসিলেট24ডটকম,২৭মে,মোজাম্মেল আলম ভূঁইয়াসুনামগঞ্জ জেলার তাহিরপুর সীমান্ত থেকে ১৭টি গরু ধরে নিয়েগেছে বিএসএফ। আটক গরুগুলো ফিরিয়ে আনার জন্য গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১১৯৩এর ৯এস এলাকায় বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। কিন্তু এ বৈঠকের মাধ্যমে গরুগুলো ফেরত দেয়ার কোন সিদ্ধান্ত দেয়নি বিএসএফ। পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিরেন্দ্রনগর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার রওশন জামিল। ভারতের পক্ষে বাগলী বিএসএফ ক্যাম্পের কমান্ডার মিসিং কুমার। অপরদিকে গত শনিবার রাতে বড়ছড়া সীমান্ত থেকে আটক বাংলাদেশী নাগরিক আলী হোসেন (৩৫)কে গতকাল সোমবার সকাল ১০টায় জেলহাজতে প্রেরণ করেছে বিএসএফ। বিজিবি ও স্থানীয়রা জানায়,কয়লা শ্রমিক আলী হোসেন উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া শুল্কষ্টেশনের বাসিন্দা।

বিজিবি সোর্স পরিচয়ধারী সাজ্জাদ ও শহিদ মিয়া বিজিবি ও বিএসএফ ক্যাম্পের নামে উৎকোচ নিয়ে প্রতিদিনের মতো গত শনিবার রাত সাড়ে ৮টায় অবৈধভাবে কাজ করার জন্য ৮-১০জনকে ভারতে পাঠায়। পরে শ্রমিকরা কাজ শেষ করে বড়ছড়া শুল্কষ্টেশন দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেরার পথে শ্রমিক আলী হোসেনকে বিএসএফ আটক করে। এসময় অন্যরা দৌড়ে পালিয়ে এসে নিজেদেরকে রক্ষা করেন। অপরদিকে গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় সীমান্তের ভারতীয় মহিলাদের বাংলাদেশী যুবকরা উত্যক্ত করার ঘটনায় বিএসএফ এসে সবাইকে ধাওয়া করে। এসময় কাউকে ধরতে না পেরে ১৭টি গরু ধরে নিয়ে যায়। সুনামগঞ্জ ৮ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার মোহাম্মদ গোলাম মহিউদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc