Monday 28th of September 2020 06:52:09 PM
Monday 29th of April 2013 06:20:20 PM

১৫ জুন রাজশাহী খুলনা বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন : তফসিল ঘোষণা

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
১৫ জুন রাজশাহী খুলনা বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন : তফসিল ঘোষণা

ঢাকা, ২৯ এপ্রিল : আগামী ১৫ জুন রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেট সিটি করপোরেশনের নতুন মেয়র নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আজ সোমবার বেলা সাড়ে ১২টায় নির্বাচন কমিশন কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদ নির্বাচনের বিস্তারিত সময়সূচি ঘোষণা করেন। এর আগে আজ বেলা ১১টা থেকে এ নির্বাচন নিয়ে ইসি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ৪ জন নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনের সচিব অংশ নেন। 
ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে অংশ নিতে ১২ মে পর্যন্ত মনোনয়পত্র দাখিল করা যাবে। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ১৫ ও ১৬ মে। আর মনোনয়ন প্রত্যাহার করতে হবে ২৬ মের মধ্যে। রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেট সিটি করপোরেশনের মেয়াদ সেপ্টেম্বর-অক্টোবরে শেষ হচ্ছে।
আইন অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার আগের ১৮০ দিনের মধ্যে নতুন জনপ্রতিনিধি নির্বাচনে ভোট আয়োজনের বাধ্যবাধকতা রয়েছে। এ চার সিটি করপোরেশনের সর্বশেষ নির্বাচন হয় ২০০৮ সালের ৮ অগাস্ট। এছাড়া নবগঠিত গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের তফসিলও যে কোনো দিন হতে পারে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc