Friday 14th of December 2018 02:14:00 AM
Friday 23rd of February 2018 06:38:47 PM

১৫ঘন্টা পর সিলেটের সাথে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
১৫ঘন্টা পর সিলেটের সাথে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ফেব্রুয়ারি,স্টাফ রিপোর্টার,জহিরুল ইসলাম:  দুর্ঘটনা কবলিত বগি উদ্ধারের পর লাইন মেরামত করার ১৫ ঘন্টা পর সিলেটের সাথে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। আখাউড়া সিলেট রেলপথের সাতগাঁও স্টেশন এলাকায় ঢাকাগামী রাতের আন্তনগর ৭৪০ নং ডাউন উপবন এক্সপ্রেস ট্রেনের ১১টি বগি লাইনচ্যুত হওয়ার টর বৃহস্পতিবার রাত ১টা থেকে শুক্রবার বিকাল ৪টা পর্যন্ত সিলেটের সাথে ট্রেন চলাচল বন্ধ ছিল।

বাংলাদেশ রেলওয়ের সিলেট বিভাগের সহকারী প্রকৌশলী মুজিবুর রহমান বলেন লাইনচ্যুত হওয়া যাত্রীবাহী ১১টি বগি উদ্ধারের পর শায়েস্তাগঞ্জ স্টেশনে নিয়ে যাওয়া হচ্ছে। অন্যদিকে ক্ষতিগ্রস্ত রেলপথ সংস্কার করে বিকাল ৪টা থেকে দুই দিকের বিভিন্ন স্টেশনে আটকা পড়া ট্রেন একে একে পারাপার করা হচ্ছে।
এদিকে, ট্রেন লাইনচ্যুত হওয়ার খবর পেয়ে গতকাল দুপুরে স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুস শহীদ, মৌলভীবাজার জেলা প্রশাসক ও মৌলভীবাজার জেলা পুলিশ সুপার দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।
ঢাকা রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক গাউসুল মুনীর সাংবাদিকদের জানান, এ ঘটনায় বিভাগীয় বাণিজ্য কর্মকর্তা মো. শফিকুর রহমানকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং ৩ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সর্বশেষ,আজ বিকাল ৬ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সাতগাঁও স্টেশনের ষ্টেশন মাস্টার মো, তফিজউদ্দিন জানান, লাইনচ্যুত ১১ টি বগি লাইনে তোলা হয়েছে। বিকাল থেকে এ রুটে ট্রেন চলাচল করতে আর অসুবিধা নেই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc