১৫০বিএনপির নেতাকর্মীর নামে বিস্ফোরক আইনে মামলা

    0
    13

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫অক্টোবর,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক স.ম ওয়াহিদুজ্জামান মিলুসহ ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫০ জন বিএনরি নেতা-কর্মীকে আসামী করে বিস্ফোরক আইনে মামলা হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) রাতে কালিয়া থানার এস আই অখিল রায় বাদী হয়ে কালিয়া থানায় মামলাটি দায়ের করেন।
    মামলার বিবরণে জানাগেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ছোট কালিয়া মোড় এলাকায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নাশকতার চেষ্টা চালায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে নেতাকর্মীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৫টি ককটেল, গাছের গুড়ি ও ইটের টুকরা উদ্ধার করা হয়। এঘটনায় রাতেই কালিয়া থানার এস আই অখিল রায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন (মামলা নং-১১)।

    তবে ঘটনার সাথে জড়িতদের কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি। জেলা বিএনপির সভাপতি বিশ^াস জাহাঙ্গীর আলম এই মামলাকে স্বৈরাচারী মনোভাবের প্রতিফল ও রাজনেতিকভাবে হয়রানী মূলক মামলা বলে দাবি করেছেন। নেতাকর্মীদের নামে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান তিনি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here