১৪ দল সমর্থিত নাগরিক কমিটির মেয়র পদপ্রার্থী কামরানের পুঁজি মানুষের ভালোবাসা : বিএনপি প্রার্থী আরিফের সর্বাত্মক সহযোগিতা কামনা

    0
    6

    ১৪ দল সমর্থিত নাগরিক কমিটির মেয়র পদপ্রার্থী কামরানের পুঁজি মানুষের ভালোবাসা : বিএনপি প্রার্থী আরিফের সর্বাত্মক সহযোগিতা কামনা
    ১৪ দল সমর্থিত নাগরিক কমিটির মেয়র পদপ্রার্থী কামরানের পুঁজি মানুষের ভালোবাসা : বিএনপি প্রার্থী আরিফের সর্বাত্মক সহযোগিতা কামনা

    সিলেট, ০২ জুন : ১৪ দল সমর্থিত নাগরিক কমিটির মেয়র পদপ্রার্থী, সিলেট সিটি কর্পোরেশনের সদ্য বিদায়ী মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- আমি জনগণের কল্যাণে রাজনীতি করি। মানুষের কল্যাণই আমার ধ্যান-জ্ঞান। আমি সব সময় নিজের স্বার্থ ত্যাগ করে নগরবাসীর উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দেই। আমি নিজেকে বিলিয়ে দিয়েছি জনসাধারণের কল্যাণে। আজ বৃহস্পতিবার সিলেট নগরীর তোপখানা, মোগলটুলা, কাজিরবাজার ও কাঙালিবাজার এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন। এরপর তিনি যান মোগলটুলা ও কাজিরবাজারে।
    গণসংযোগকালে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আনারস প্রতীকে ভোট চেয়ে বলেন- নগরবাসীর ভালোবাসাই আমার পুঁজি। আমি খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে সব স্তরের মানুষের ভালোবাসা পেয়েছি। তাদের ভালোবাসার ঋণ কখনোই শোধ করতে পারবো না।
    গণসংযোগকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য সিকান্দর আলী, সিলেট জেলা শ্রমিকলীগ সভাপতি এজাজুল হক এজাজ, এডভোকেট রনজিত সরকার, তপন মিত্র, এনামুল হক মুক্তা, অসিত সাম, গৌতম সমাদ্দার, নিশাত আহমদ, মনু আহমদ মুন্না, ফখরুল হোসেন, বাসু দে, আজিজুল হক মঞ্জু, রাসেল আহমদ, মোক্তার আলী সহ দল মত নির্বিশেষে সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। 
    এদিকে, ১৮ দলীয় প্রার্থী বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘আমি সিলেটের মেয়র নির্বাচিত হয়ে নগর ভবনকে একটি সর্বজনীন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই’। তিনি বলেন, নগরভবন কোন দলের প্রতিষ্ঠান হবেনা, এটা হবে নগরবাসীর সেবা প্রদানের একটি অনন্য প্রতিষ্ঠান।
    এজন্য তিনি দলমত নির্বিশেষে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।  বৃহস্পতিবার নগরের কেন্দ্রস্থল ও ব্যবসায় বাণিজ্যের প্রাণকেন্দ্রখ্যাত জিন্দাবাজারের শুকরিয়া মার্কেট, লতিফ সেন্টার, আহমদ ম্যানশনসহ বিভিন্ন মার্কেটের বিভিন্ন ব্যবসায়ী ও সাধারণ জনগণের গণসংযোগকালে একথা বলেন।
    গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সমপাদক আলী আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান, শুকরিয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল আহমদ, সেক্রেটারি আব্দুল মুমিন, সাবেক সভাপতি আব্দুস শহীদ জুয়ারদার, ব্যবসায়ী মেহদী হাসান, আব্দুল ফাতাহ, ইউসুফ খান বাদশাহ, হেলাল আহমদ, ফয়েজ আহমদ, লাল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
    এছাড়া তিনি নগরের রায়নগর, দর্জিপাড়া, দপ্তরী পাড়া এলাকায়ও গণসংযোগ করেন। প্রবীন মুরব্বী গফুর মিয়া, রুকন উদ্দিন রুনাফ, আব্দুর রহিম আম্বিয়া, সুয়েব আহমদ, কাজল ভট্টাচার্য, জিয়াদ আহমদ, মুস্তাক খান উপস্থিত ছিলেন।
    এদিকে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর স্ত্রী শ্যামা হক চৌধুরী নগরীর জল্লারপাড়, কাজলশাহ, মিরের ময়দান, পুলিশ লাইন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি  ভোটারদের কাছে আগামী নির্বাচনে স্বামীর জন্য টেলিভিশন মার্কায় ভোট চান। গণসংযোগকালে জাতীয়তাবাদী মহিলা দলের নেতারা তার সঙ্গে ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here