১৪দলীয় জোটের অনুরোধঃখালেদাও তারেকের বিরুদ্ধে ব্যবস্থা

    0
    3

    আমারসিলেট24ডটকম,০৩এপ্রিলঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল অভিযোগ করে এ ধরনের বক্তব্যের জন্য তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।আজ বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের সভায় নেতারা এ অনুরোধ জানান।
    বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি সাংবাদিকদের এ কথা জানান।বিএনপি-জামায়াতের চক্রান্তের বিরুদ্ধে ১৪ দলের ৩টি টিম ২৮, ২৯ ও ৩০ এপ্রিল সারাদেশে গণসংযোগ ও সমাবেশ করবে বলেও জানান নাসিম।
    মোহাম্মদ নাসিম বলেন, দেশে বিদেশি চক্রকে সঙ্গে নিয়ে খালেদা জিয়া একটি অগণতান্ত্রিক সরকারকে ক্ষমতায় বসাতে চক্রান্ত করছেন। চন্দ্র সূর্য যেমন সত্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির পিতা এবং দেশের প্রথম রাষ্ট্রপতি তেমনি সত্য। তারা মিথ্যার বেসাতি নিয়ে মাঠে নেমেছে। আমরা ১৪ দল, চরম ঘৃণার সঙ্গে তার এ বক্তব্যের প্রতিবাদ করছি। যারা এ কাজটি করছেন, তারা বারবার ঘৃণিত হবেন। তিনি বলেন, সম্প্রতি খালেদা জিয়া, তার পুত্র ও বিএনপি নেতারা অযাচিতভাবে একটি নতুন উক্তি করেছেন, যা বাংলাদেশের মানুষকে আহত করেছে। খালেদা জিয়া যা বলেছেন, একটি ছোট্ট শিশুও বিশ্বাস করবে না।
    ২৬ মার্চ স্বাধীনতা দিবসে যখন দেশে লাখো কণ্ঠে সোনার বাংলা উচ্চারিত হয়েছে, সে মুহুর্তে পরাজিত শক্তি নতুন ষড়যন্ত্র শুরু করেছে বলেও মন্তব্য করেন নাসিম।

    ‘৫৩ শতাংশ ভোট জালিয়াতি হয়েছে’- ইলেকশন ওয়ার্কিং গ্রুপের এমন অভিযোগের বিষয়ে জানতে চাইলে মোহাম্মদ নাসিম জানান, ১৪ দলের এ বৈঠকে উপজেলা নির্বাচন নিয়ে কোনো কথা হয়নি।
    এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আহমদ হোসেন, ডা. বদিউজ্জামান ভূঁইয়া, আফজাল হোসেন, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here