হ্যাপীর মামলায় জাতীয় দলের ক্রিকেটার রুবেল কারাগারে

    3
    12

    আমারসিলেট24ডটকম,০৮জানুয়ারীঃ দেশের চলচ্চিত্রের চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপীর করা ধর্ষন ও  প্রতারণা মামলায় জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।  আজ বৃহস্পতিবার প্রায় এক ঘণ্টা পর রাজধানী ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ আনোয়ার ছাদাত এই আদেশ দেন।

    এর আগে ১৩ ডিসেম্বর শনিবার বিকেলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও নারী নির্যাতনের অভিযোগ এনে মিরপুর থানায় মামলা করেন মডেল ও অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপী। (মামলা নং-৩৭)। মামলা দায়েরের পর শনিবার সন্ধ্যায় তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয় হ্যাপীকে।
    মামলায় হ্যাপী অভিযোগ করেন, ফেসবুকের মাধ্যমে রুবেলের সঙ্গে প্রায় এক বছর আগে তার পরিচয় হয়। নয় মাস ধরে জাতীয় দলের পেসার রুবেলে সঙ্গে তার ঘনিষ্ঠতা। এরই মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। কিন্তু ইদানীং অন্য এক মেয়ের সঙ্গে রুবেল সম্পর্ক গড়ে তুলেছে। এ ব্যাপারে সে অভিযোগ করলে রুবেল এড়িয়ে যায়।
    উল্লেখ্য,২০১৩ সালে মোস্তাফিজুর রহমান মানিকের কিছু আশা কিছু ভালোবাসা সিনেমার মাধ্যমে হ্যাপীর চলচ্চিত্রে অভিষেক হয়। তিনি বর্তমানে কাজ করছেন বদরুল আমিনের রিয়েলম্যান, মুশফিকুর রহমান গুলজারের লাল সবুজের সুর, মেজবাহ শিকদারের অন্যরকম, জামশেদুর রহমানের ছন্দপতন চলচ্চিত্রে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here