Wednesday 26th of June 2019 04:43:01 AM
Monday 10th of June 2019 06:28:37 PM

হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ প্রহরীকে কুপিয়ে হত্যা

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ প্রহরীকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশ প্রহরী আঃ মান্নানকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। রবিবার রাত সাড়ে ১১টার দিকে মাছিমদিয়ায় এসএম সুলতান সেতু এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ সময় তার ব্যাবহৃত মোটর সাইকেলটি লাশের পাশে পড়ে ছিল।

পুলিশ ও নিহতের পারিবারিকসূত্রে জানাগেছে, সংসারের খরচ বহন করতে নৈশ প্রহরীর চাকুরীর পাশাপাশি ভাড়ায় মোটর সাইকেল চালাতেন। রবিবার রাত সাড়ে ১১টার দিকে মোটর সাইকেলে যাত্রী নিয়ে সদর উপজেলার মির্জাপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে নড়াইল শহরের এসএম সুলতান সেতু এলাকার জোড়া পাম্প সংলগ্ন আলমগীরের বাড়ীর কাছে আসলে তাকে বেপরোয়াভাবে কুপিয়ে হত্যা করে দুবৃত্তরা। তবে মোটর সাইকেলটি নিতে পারেনি।
নিহতের গলায়, ঘাড়ে, বাম কাঁধে ও ডান ডান হাতের আঙ্গুলে কোপের চিহ্ন সহ শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।
বাশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম বলেন, ‘ দুর্বৃত্তৃরা মোটর সাইকেল ছিনতাইয়ের জন্য হত্যা করেছে নাকি বড় ধরনের কোন শত্রুতা ছিল তা এখনো বলা কষ্টসাধ্য। আশা করি পুলিশ প্রশাসন এ ব্যাপারে তদন্তের মাধ্যমে সঠিক তথ্য উদঘাটন করবে।’
নড়াইল সদর থানার এসআই মোঃ হাবিব জানান, নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদও হাসপতাাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
নিহত আব্দুল মান্নানের গ্রামের বাড়ি সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের বল্লারটোপ গ্রামে। তার বাবার নাম ইয়াকুব আলী। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের নৈশপ্রহরীর চাকুরী করেন। পরিবারে স্ত্রী, দুই ছেলে ও একটি মেয়ে রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc