Sunday 27th of September 2020 12:45:18 PM
Friday 18th of April 2014 08:40:40 PM

হেফাজত ঈমাম শফী হুজুরকে ছাড় দেয়া হবে নাঃতথ্যমন্ত্রী

তথ্য-প্রযুক্তি, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হেফাজত ঈমাম শফী হুজুরকে ছাড় দেয়া হবে নাঃতথ্যমন্ত্রী

আমারসিলেট24ডটকম,এপ্রিলজাসদ নেতা তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আওয়ামী লীগ ও বর্তমান সরকারের প্রশংসা করায় হেফাজত ঈমাম আল্লামা শফী হুজুরকে ছাড় দেয়া হবে না। তিনি মেয়েদেরকে তেঁতুলের সাথে তুলনা করেছেন, মেয়েদের সর্বোচ্চ চতুর্থ শ্রেণী পর্যন্ত লেখাপড়ার কথা বলেছেন। এ জন্য তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।
শান্তি, উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রা শীর্ষক কুষ্টিয়ায় গণসংলাপে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামে আজ তথ্য মন্ত্রণালয়ের অধীনে গণযোগাযোগ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত ’শান্তি, উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রা’ শীর্ষক গণসংলাপে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন স্তরের মানুষ অংশগ্রহণ করেন।
সংলাপে স্বাগত বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক কামরুন নাহার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পৌরমেয়র আনোয়ার আলী ও কুষ্টিয়ার পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ।
গণসংলাপের শুরুতে ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুস ছালামের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, তেঁতুল হুজুরের তেঁতুলতত্ত্ব পরিহার করতে হবে। তিনি বলেন, তেঁতুল হুজুর গণতন্ত্রের শত্র“, নারী জাতির শত্র“। তিনি বলেন, সরকারের সাথে সমঝোতার কথা সঠিক নয়।
তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ্য করে বলেন, এই মহাজোট সরকার কৃষককে ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলার সুযোগ দিয়েছে। বছরের প্রথম দিনেই ৩০ কোটি বই শিক্ষার্থীদের হাতে তুলে দিতে সক্ষম হয়েছে। এই সরকার পায়রা সমুদ্রবন্দর ও গভীর সমুদ্র বন্ধর নির্মাণের উদ্যোগ নিয়েছে।
মন্ত্রী অপর এক প্রশ্নের জবাবে বলেন, বিগত বিএনপি সরকার দেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করেছিল। স্বাধীনতার প্রকৃত ইতিহাসকে বিকৃত করতে বিএনপি এখন তিনটি উদ্ভট তথ্যের উপর ভর করেছে।৫৫ মিনিটের এ অনুষ্ঠানটি বিটিভি সরাসরি সম্প্রচার করে।বাসস


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc