হেফাজতে ইসলামের সব দাবির সাথে আমরা একমত নই : মীর্জা ফখরুল

    0
    243

    আমার সিলেট ডেস্ক,২৫ আগস্ট : ‘আমাদের বিরুদ্ধে হেফাজতের সঙ্গে আঁতাতের যে অভিযোগ আনা হয়, তা ঠিক না’ বলেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর । মীর্জা ফখরুল বলেন, হেফাজতে ইসলামের সব দাবির সাথে আমরা একমত নই, বিশেষ করে নারীর ক্ষমতায়নে তাদের যে বিরোধিতা, তার সাথে আমরা একমত পোষণ করি না।

    আজ রবিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর বিএনপির উদ্যোগে গণসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আউলিয়াপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ।

    মীর্জা ফখরুল বলেন, আন্তর্জাতিক মহলও বর্তমান সরকারের একদলীয় নির্বাচন প্রচেষ্টাকে সমর্থন করে না। দেশে একটা গভীর রাজনৈতিক সংকট চলছে, তা উত্তরণে সংলাপের আহবান জানিয়েছে জাতিসংঘ মহাসচিব। সব মহলে গ্রহণযোগ্য, গণতান্ত্রিক একটা নির্বাচন করার ব্যাপারে সরকারকে পরামর্শ দিয়েছেন মীর্জা ফখরুল ।

    সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যার ষড়যন্ত্রের অংশ হিসেবে দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে চাচ্ছে বলে অভিযোগ করে বিএনপির  নেতা তিনি এ কথা ও বলেন, বাংলাদেশে আগামী নির্বাচন নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। জনগণ দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে দেবে না।