Thursday 1st of October 2020 12:49:43 PM
Monday 29th of April 2013 05:23:13 PM

হেফাজতের ঢাকা অবরোধ কর্মসূচিতে নাশকতার আশঙ্কা করছে ইমাম-ওলামা সমন্বয় ঐক্য পরিষদ

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হেফাজতের ঢাকা অবরোধ কর্মসূচিতে নাশকতার আশঙ্কা করছে ইমাম-ওলামা সমন্বয় ঐক্য পরিষদ

ঢাকা, ২৯ এপ্রিল :হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ কর্মসূচিতে নাশকতার আশঙ্কা করছে বাংলাদেশ ইমাম-ওলামা সমন্বয় ঐক্য পরিষদ। একই সঙ্গে তাদের প্রতিহত করারও আহ্বান জানানো হয়েছে।
আজ সোমবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এই আহ্বান জানান সংগঠনটির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন। ১৩ দফা দাবিতে আগামী ৫ মে ঢাকা অবরোধ কর্মসূচি দিয়েছে হেফাজতে ইসলাম। এরই প্রেক্ষাপটে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
লিখিত বক্তব্যে ইসমাইল হোসাইন বলেন, হেফাজতে ইসলাম ও জামায়াত বাংলার মানুষকে গৃহবন্দী করে রেখেছে। তারা দেশের প্রচলিত আইনে বিশ্বাস করে না। গৃহযুদ্ধের মাধ্যমে তারা দেশকে আফগানিস্তান বানাতে চায়।
ইসমাইল হোসাইন অভিযোগ করেন, আগামী ৫ মে হেফাজতে ইসলামের নামে জামায়াত-শিবির চক্র সারা দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। বিভিন্ন কওমি মাদ্রাসায় বোমা বানানোর জন্য অর্থ ও সরঞ্জাম সরবরাহ করছে। তাই তাদের প্রতিহত করতে ‘সুন্নতি লাঠি’ নিয়ে সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি। একই সঙ্গে হেফাজতে ইসলামের মূল হোতাদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা এবং কওমি মাদ্রাসাগুলোয় গোয়েন্দা নজরদারি বাড়ানোর আহ্বান জানান।
কওমি মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশে ইসমাইল হোসাইন বলেন, কিছু স্বার্থান্বেষী মহল জামায়াত-শিবিরের অর্থের বিনিময়ে আপনাদের ভুল বুঝিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। তাই সব ধরনের নৈরাজ্য ও বিশৃঙ্খলা পরিহারের আহ্বান জানান তিনি। একই সঙ্গে জামায়াত-শিবির ও হেফাজতে ইসলামকে পরিহার করতে প্রধান বিরোধী দলের প্রতি আহ্বান জানান ইমাম-ওলামাদের এই নেতা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc