Tuesday 21st of May 2019 08:54:51 AM
Wednesday 8th of May 2019 03:16:50 PM

‘হৃদয়ে শ্রীমঙ্গলে’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

উন্নয়ন ভাবনা, জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
‘হৃদয়ে শ্রীমঙ্গলে’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার প্রবাসীদের উদ্যোগে গঠিত “হৃদয়ে শ্রীমঙ্গল” নামের একটি অরাজনৈতিক সংগঠন কয়েক বছর ধরে দেশে-বিদেশে সামাজিক বিভিন্ন খাতে সহযোগিতা করে আসছে এরই সুত্র ধরে এবারও উপজেলার বিভিন্ন এলাকার দুই শত ২৫ জন গরীব রোজাদারদের মধ্যে মৌলভীবাজার রোডস্থ নজরুল কমিউনিটি সেন্টারে আজ বুধবার দুপুরে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন “হৃদয়ে শ্রীমঙ্গলে”র সদস্যবৃন্দসহ আগত বিভিন্ন এলাকার নারী পুরুষ।অনুষ্টানে হৃদয়ে শ্রীমঙ্গলের এডমিন মোসাব্বির আলী মুন্নার সভাপতিত্বে এবং দেলোয়ার হোসেন মামুন ও হাফিজুর রহমান চৌধুরী তুহিন এর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানটি সকাল সারে এগারোটায় আরম্ভ হয়।

এতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ রাশেদ তালুকদার।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রবাসী নেতৃবৃন্দের প্রতিনিধি আব্দুর রকিব রাজু,হাজিমুদ্দিন ও জামাল আহমদ।

“হৃদয়ে শ্রীমঙ্গল” এর উদ্যোগে বস্তা ভর্তি খাদ্য সামগ্রির সাথে দুই লিটার তেলের একটি বোতলসহ বিতরণ করা হয়।

আরও উপস্থিত ছিলেন,কামরুল ইসলাম দোলন, বেলাল আহমেদ, ইকরামুল ইসলাম ইমন, নিজাম উদ্দিন খান, আব্দুল মজিদ, সোহাগ আহমেদ,নিয়াজ উদ্দিন  রুমন, আহমেদ চৌধুরী,নাসির আহমেদ আব্দুর রব রুবেল,মোহাম্মদ মকবুল হাসান ইমরান তোফায়েল আহমেদ পাপ্পু,রিপন আহমেদ, আরিফুল ইসলাম রাজু,প্রতাব গোয়ালাসহ প্রমুখ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন “হৃদয়ে শ্রীমঙ্গল নামটি আকর্ষনীয়,স্বেচ্ছাসেবী এই সংগঠনের কর্মতৎপরতা আরও বাড়িয়ে তুলতে হবে,প্রত্যেককে অপরের জন্য কাজ করতে হবে তবেই দেশের মানুষের উন্নয়ন সম্ভব,মনে রাখতে হবে অপরাধ তখনই তৈরি হয় যখন শুধু নিজের স্বার্থ দেখা হয়, তাই আমি বলব-আসুন আমরা একে অপরের স্বার্থের প্রতি খেয়াল রাখি  তাহলেই কেবল আমাদের শান্তি বৃদ্ধি পাবে,অভাব দূর হবে এবং অপরাধ কমে যাবে” তিনি আরও বলেন আপনাদের সামাজিক যে কোন উন্নয়ন কাজে আমাকে পাবেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc