Tuesday 19th of January 2021 06:42:59 PM
Saturday 27th of January 2018 11:37:31 AM

‘হৃদয়ে শ্রীমঙ্গল’র দুই প্রবাসীকে ‘আমার সিলেট’ সম্মাননা

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
‘হৃদয়ে শ্রীমঙ্গল’র দুই প্রবাসীকে ‘আমার সিলেট’ সম্মাননা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭জানুয়ারী,নিজস্ব প্রতিনিধিঃ   মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের কিছু সচেতন প্রবাসিদের একটি  অরাজনৈতিক গ্রুপ “হৃদয়ে শ্রীমঙ্গল” এর দুই প্রবাসী নেতাকে আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম পরিবারের  উদ্যোগে কলেজ রোডস্থ স্থানীয়  একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময়ের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়।

“বৃহত্তর সিলেটসহ শ্রীমঙ্গলে পর্যটন শিল্পের উন্নয়নে করণীয় ও প্রতিবন্ধকতা এবং অনলাইন সংবাদ মাধ্যমের ভূমিকা ও প্রতিবন্ধকতা” বিষয় নিয়ে  শুক্রবার সন্ধ্যা সাত টা থেকে  রাত সাড়ে ১০ টা পর্যন্ত সকল নেতৃবৃন্দের অংশগ্রহণে প্রাণবন্ত দীর্ঘ আলোচনার মাধ্যমে উপরোক্ত বিষয়ে নানা সমস্যা ও সফলতার কথা উঠে আসে। আলোচনার শেষ পর্যায়ে পর্যটন শিল্পসহ প্রয়োজনীয় খাতে সম্ভব সহযোগিতায় “হৃদয়ে শ্রীমঙ্গল” এর সাথে আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম পরিবারের নৈতিক সম্মতি হয়।

আমার সিলেট সম্মাননা গ্রহণ করছেন দুই অতিথি

আমার সিলেট সম্পাদক ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিছুল ইসলাম আশরাফীর সভাপতিত্বে নির্বাহী সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী ও সহঃসম্পাদক আব্দুল মজিদের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন,হৃদয়ে শ্রীমঙ্গল এর পরিচালক-এডমিন ও বিশিষ্ট ব্যবসায়ী,প্রবাসী জুয়েল জামান,হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন প্রবাসী হারুনুর রশিদ,নির্বাহী সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী,বিশিষ্ট সাংবাদিক বিকুল চক্রবর্তী,বিশিষ্ট ব্যবসায়ী ও যুব নেতা মুসাব্বির আলী মুন্না,হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন রুপক দত্ত,যুবনেতা ছালেহ আহমদ চৌধুরী,নাট্য ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন মামুন,ফ্রিল্যান্সার ও আমার সিলেট আইটি সম্পাদক আবুল কালাম আজাদ সোহাগ,ছাত্র নেতা এম এম এম রাসেল মোস্তফা, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য ফুয়াদ হাসান।

আমার সিলেট প্রিন্ট প্রকাশনা হাতে অতিথিদের ছবি

আরও অংশগ্রহণ করেন,আমার সিলেট সহঃসম্পাদক মুনসুর আহমেদ,আমার সিলেট সহঃ সম্পাদক মকবুল হাসান ইমরান,প্রথম আলো শ্রীমঙ্গল প্রতিনিধি শিমুল তরফদার,তপন চক্রবর্তী,রোমান আহমেদ চৌধুরী শিপুল, রোমন চৌধুরী,নাজমুল হাসান নুহেল,রোকনুজ্জামান রঞ্জু,আহমেদুর রহমান রিপন, নিজাম খান,হাবিবুর রহমান খান, ছাদিক আহমদ ইমন,ধন মিয়া প্রমুখ।

এক পর্যায়ে প্রবাসী অতিথি হৃদয়ে শ্রীমঙ্গল এর পরিচালক-এডমিন,বিশিষ্ট ব্যবসায়ী জুয়েল জামান ও হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন প্রবাসী হারুনুর রশিদকে দেশে “স্বেচ্ছায় সমাজ সেবা ও সম্পর্ক উন্নয়ন”  সম্মাননা প্রদান করেন “আমার সিলেট” কর্তৃপক্ষ।

শেষ পর্যায়ে আমার সিলেট পত্রিকা সপ্তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে প্রকাশিত প্রিন্ট ভার্সন কপি ও ২০১৮ সালের ক্যালেন্ডার উপস্থিত সকলের হাতে তুলে দেন সম্পাদকবৃন্দ।

পরিশেষে অনুষ্ঠানে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শেষ হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc