Tuesday 29th of September 2020 02:38:29 PM
Friday 11th of April 2014 02:26:42 PM

হিরণের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদনে জনতার ঢল

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হিরণের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদনে জনতার ঢল

আমারসিলেট24ডটকম,১১এপ্রিলঃ আধুনিক বরিশাল নগরীর রূপকার, সাবেক সিটি মেয়র ও সদর আসনের সংসদ সদস্য শওকত হোসেন হিরণের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য জনতার ঢল নেমেছে। আজ শুত্রবার বেলা পৌঁনে এগারোটায় হিরণের মরদেহ বাসভবন থেকে সোহেল চত্বরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আনা হয় সর্বস্তরের জনতার শ্রদ্ধার্ঘ্য নিবেদনের জন্য।
এখানে পর্যাক্রমে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি, শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু, বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, আফম বাহাউদ্দিন নাসিম এমপি, এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ এমপি, শেখ মো. টিপু সুলতান এমপি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
এরপর জেলা ও মহানগর বিএনপি, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ, ন্যাপ, গণফোরাম, যুবলীগ, ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ছাত্রমৈত্রীসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধার্ঘ্য নিবেদন করে।
শ্রদ্ধার্ঘ্য নিবেদনের জন্য আসেন নগরীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। সকলেই ছিলেন শোকাচ্ছন্ন। প্রিয় নেতাকে কফিনে দেখে অনেকেই ধরে রাখতে পারেননি চোখের পানি । এসময় অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করিম জানান, দলীয় কার্যালয় থেকে হিরণের মরদেহ নেওয়া হবে সিটি কর্পোরেশনে। সেখানেও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন তার সাবেক সহকর্মী কর্মকর্তা কর্মচারীরা। এরপর বঙ্গবন্ধু উদ্যানে জুমার নামাজের পর বেলা আড়াইটায় জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মুসলিম গোরস্থানে তার মায়ের কবরের পাশে হিরণকে দাফন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc