Thursday 18th of July 2019 02:40:17 PM
Sunday 7th of July 2019 04:56:47 PM

হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে ধারণকৃত “ইত্যাদি” পূর্ণপ্রচার আজ

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে ধারণকৃত “ইত্যাদি” পূর্ণপ্রচার আজ

আজ ০৭ জুলাই, রবিবার-রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে পাবনা জেলার পাকশীতে অবস্থিত শতাব্দী প্রাচীন একমাত্র ইস্পাত নির্মিত সর্ববৃহৎ রেল সেতু ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে ধারণকৃত ইত্যাদি। পেছনে রেল সেতু হার্ডিঞ্জ ব্রিজ, সামনে সড়ক সেতু লালন শাহ্ ব্রিজ আর মাঝখানে পাবনা জেলার বিভিন্ন উল্লেখযোগ্য স্থাপনা ও বৈশিষ্ট্যকে কেন্দ্র করে নির্মিত ইত্যাদির মঞ্চের সামনে হাজার হাজার দর্শক নিয়ে প্রশংসিত এই বিশেষ পর্বটি ধারণ করা হয়েছিল ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে। প্রাচীন আর বর্তমানের দুই পাশাপাশি নিদর্শন এবং পাশে বহমান নদীর ধারা সবকিছু মিলিয়ে চমৎকার দর্শনীয় স্থান এই হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্ট।
বিষয় বৈচিত্র্যে ভরপুর ‘ইত্যাদি’র এই পর্বে ছিল বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন। পাবনার ইতিহাস, ঐতিহ্য এবং মহানায়িকা সুচিত্রা সেনের উপর ছিল একটি তথ্যসমৃদ্ধ প্রতিবেদন। যার জন্ম, বেড়ে ওঠা, পড়াশোনা সবকিছুই এই পাবনাতেই। পাবনার বেড়া উপজেলার জগন্নাথপুর গ্রামের নিবেদিত প্রাণ কৃষিকর্মী বাদশা মোল্লার উপর রয়েছে একটি অনুকরণীয় প্রতিবেদন। প্রচার সর্বস্বতার এই যুগেও প্রচার বিমুখ কৃষি অন্তপ্রাণ বাদশা তার সীমিত সামর্থ্য নিয়ে বিনামূল্যে গ্রামের প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে নিজ হাতে বিতরণ করছেন বীজ আর সহায়তা করছেন বপনে। তার সেই বীজ থেকে বিভিন্ন শাকসবজিতে ভরে উঠছে গ্রামের বিভিন্ন বাড়ির আঙ্গিনা। রয়েছে ঐতিহ্যবাহী ‘পাবনা মানসিক হাসপাতাল’ এর উপর একটি অনুসন্ধানী প্রতিবেদন।
এবারের ইত্যাদিতে গান গেয়েছেন পাবনারই কৃতী সন্তান বাপ্পা মজুমদার ও তার দলছুট দল। পাবনারই আরেক কৃতী শিল্পী স্বনামধন্য অভিনেতা চঞ্চল চৌধুরী-মা, বোন, বন্ধু ও ভালোবাসার মানুষদের আবেগময় সম্পর্কের অনুভূতি নিয়ে একটি গান গেয়েছেন।
সামাজিক অসঙ্গতি ও সমসাময়িক ঘটনা নিয়ে বেশ ক’টি নাট্যাংশসহ নিয়মিত পর্ব হিসেবে এবারও যথারীতি রয়েছে মামা-ভাগ্নে, নানী-নাতি, দর্শক পর্ব ও চিঠিপত্র পর্ব। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc