Wednesday 16th of October 2019 06:47:45 PM
Friday 22nd of March 2013 08:41:21 PM

হামলা হলে তেল আবিব ও হাইফা শহর ধ্বংস করে দেওয়া হবে : খামেনি

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হামলা হলে তেল আবিব ও হাইফা শহর ধ্বংস করে দেওয়া হবে : খামেনি

Khameniআজ শুক্রবার টাইমস অব ইন্ডিয়ার খবরে জানানো হয়, ইসরায়েল হামলা চালালে ইরান তাদের তেল আবিব ও হাইফা শহর নিশ্চিহ্ন করে দেবে। গতকাল বৃহস্পতিবার এ কথা বলে ইসরাইলকে হুঁশিয়ার করেছেন ইরানের শীর্ষ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলী খামেনি।

গতকাল টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত এক ভাষণে আয়াতুল্লাহ আলী খামেনি ইসরায়েলের উদ্দেশে বলেন, ‘ইহুদি নেতারা যখন-তখন ইরানে সামরিক হামলা চালানোর হুমকি দিয়ে আসছেন। তাঁদের জানা উচিত যে এ ধরনের ভুল করলে তেল আবিব ও হাইফা শহর পুরোপুরি ধ্বংস করে দেওয়া হবে।’
পারমাণবিক কর্মসূচি নিয়ে ইরানের সঙ্গে ইসরায়েল ও পশ্চিমা বিশ্বের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গত বুধবার মধ্যপ্রাচ্য সফররত মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা বলেন, ইরানের হুমকি মোকাবিলায় আত্মরক্ষার অধিকার রয়েছে ইসরায়েলের।
সংবাদমাধ্যমে প্রচারিত খবর অনুযায়ী, ইসরায়েলে আঘাত হানার মতো আন্তমহাদেশীয় ক্ষেপণাস্ত্র রয়েছে ইরানের। একই সঙ্গে ইসরায়েলের শত্রু বলে পরিচিত লেবানলের ইসলামি জঙ্গি গোষ্ঠী হেজবুল্লাহ ও ফিলিস্তিনি যোদ্ধাদের সঙ্গেও সখ্য রয়েছে তাদের।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc