Monday 26th of October 2020 02:01:14 AM
Tuesday 18th of December 2018 08:51:29 PM

হযরত ছিদ্দিকে আকবর (র) স্মৃতি সংসদের ঈদে মীলাদুন্নবী

ইসলাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হযরত ছিদ্দিকে আকবর (র) স্মৃতি সংসদের ঈদে মীলাদুন্নবী

রাউজান হলদিয়া হযরত ছিদ্দিকে আকবর (র.) স্মৃতি সংসদের উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (দ.) এবং পবিত্র ফাতেহায়ে ইয়াজদাহুম উপলক্ষে আজিমুশ্শান নূরানী মাহফিল ১৭ ডিসেম্বর বাদে মাগরিব দুল্লভ কাজির বাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে সাভাপতিত্ব করেন গর্জনীয়া রহমানিয়া সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আল্লামা সৈয়দ মুহাম্মদ আহসান হাবীব।

প্রধান অতিথি ছিলেন আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান পীরে তরিক্বত হযরতুলহাজ্ব আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী (মু.জি.আ.)। তিনি বলেন, বিশ্বশান্তি ও কল্যাণের পথই হল মহানবী (দ.)’র অনুপম শিক্ষা ও সামাজিক সংস্কারের মূল চেতনা। জগতে হিংসা-বিদ্বেষ, সন্ত্রাস, দুর্নীতি, শোষণ, ব না, বৈষম্য ও বিভ্রান্তি দূরীভূত হয়ে মানব সমাজে শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় ধর্মীয় ভাবগাম্ভীর্যে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপনের মধ্য দিয়ে সর্বক্ষেত্রে মহানবী (দ.)’র জীবনাদর্শ বাস্তবায়িত হোক এটাই প্রত্যাশা। সংগঠনের সহ-সভাপতি শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর স ালনায় মাহফিলে প্রধান বক্তা ছিলেন গর্জনীয়া রহিমানিয়া সিনিয়র মাদ্রাসার আরবী প্রভাষক আল্লামা জাহাঙ্গীর আলম রেজভী।

তিনি বলেন, বিশ্বমানবতার মুক্তির দূত, ইসলামের শেষ ও সর্বশ্রেষ্ঠ নবী ও রাসূল হযরত মুহাম্মদ (দ.)’র আগমনের মধ্য দিয়ে আরবের যত অন্ধকারচ্ছন্নতা, বর্বরতা এবং সকল প্রকার পৈশাচিকতা ও পাপ পঙ্কিলতা থেকে মুক্ত হয়ে সমাজে সাম্য ও মানবতা প্রতিষ্ঠিত হয়েছিল। উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাওলানা জাফর আলম নূরী। বিশেষ অতিথি ছিলেন হলদিয়া উচ্চ বিদ্যালয়ের হেড মাওলানা হযরতুলহাজ্ব মাওলানা ইদদ্রীচ আনসারী, দুল্লভ কাজির বাড়ী জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আলী, মাওলানা আবু তাহের, মাওলানা বেলাল, মাওলানা মাহমুদ হোসেন, মাওলানা মামুনুর রশিদ চৌধুরী, মুহাম্মদ সাহাবু সিকদার, মুহাম্মদ বাহাদুর।

উপস্থিত ছিলেন এস এম আবু তাহের চৌধুরী, মুহাম্মদ আলী মেম্বার, মুহাম্মদ খাইরুল বশর, মুহাম্মদ ইদ্রীচ, মুহাম্মদ আলমগীর, মুহাম্মদ বাসেক, মুহাম্মদ মনছুর আলী, মুহাম্মদ বাবর, মুহাম্মদ মফিজুল ইসলাম, মুহাম্মদ আমান উল্লাহ, মুহাম্মদ কামাল, মুহাম্মদ তৌহিদ, মুহাম্মদ রুবেল, মুহাম্মদ এস এম ইকবাল বাহার চৌধুরী, মুহাম্মদ হায়দার, মুহাম্মদ মাসুদ-অর রশিদ, মুহাম্মদ কাউছার, মুহাম্মদ আমজাদ, মুহাম্মদ ইকবাল, মুহাম্মদ সাজেদ, মুহাম্মদ বাবুল, মুহাম্মদ ইসমাঈল, মুহাম্মদ হাসান, মুহাম্মদ আফ্রিদি প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc