Sunday 27th of September 2020 10:34:09 AM
Saturday 28th of December 2013 11:55:01 PM

হবিগঞ্জ-৪ আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর তালা প্রতীক এগিয়ে

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জ-৪ আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর তালা প্রতীক এগিয়ে

আমারসিলেট24ডটকম,২৮ডিসেম্বর,এস,ম,সুলতানচুনারুঘাট-মাধবপুর (হবিগঞ্জ-৪) আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও চা জনগোষ্টির প্রধান উপদেষ্টা এডভোকেট সৈয়দ তানভীর আহম্মদ প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন। চুনারুঘাট ও মাধবপুর আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের একটি অংশ তার পক্ষে জোরালোভাবে কাজ করছে। আ’লীগ প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলীর জন্য এটি অশনি সংকেত হয়ে দাঁড়িয়েছে। এ আসনে শিল্পপতি সৈয়দ তানভীর আহম্মদ আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘তালা’ প্রতীক নিয়ে লড়ছেন নৌকার বিরুদ্ধে। প্রচার-প্রচারণায় এ আসন দখলে নিতে বদ্ধপরিকর অনেকটাই এগিয়ে থাকা সৈয়দ তানভীর। এ আসনটি এরশাদ সরকারের আমলে তানভীরের পিতা সৈয়দ মোহম্মদ কায়সার ও বিএনপি সরকারের আমলে চাচা সৈয়দ মোহাম্মদ ফয়সলের দখলে ছিল দীর্ঘদিন। এছাড়া সৈয়দ মহিবুল হাসান একবার এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন। আসন্ন ১০জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ তানভীর আহমেদ হবিগঞ্জ-৪ চুনারুঘাট-মাধবপুর আসনের দখল নিতে সর্বশক্তি নিয়োগ করেছেন। তিনি চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় যুব সমাজকে নিয়ে এসেছেন এককাতারে। আওয়ামীলীগের একাংশ, বিএনপির কিছু নেতাকর্মী, জাতীয় পার্টি, জামায়াতসহ অন্য দলের নেতাকর্মীরাও তার পতাকাতলে জড়ো হয়েছেন এবং তালা প্রতীকে কাজ করছেন। এ কারণে অনেকটাই কোণঠাসা হয়ে পড়েছেন আওয়ামী লীগের নতুন প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলী।

এ ব্যাপারে আওয়ামীলীগের নেতাকর্মীরা বলেন, হবিগঞ্জ-৪ সংসদীয় আসেন ভোটাররা নৌকা প্রতীকে ছয় ছয় বার ভোট দিয়ে তাদের প্রার্থীকে জয়ী করেছেন। এবারও এর ব্যত্যয় ঘটবে না। এদিকে সৈয়দ তানভীরের সমর্থকরা দাবি করেছেন, চা জনগোষ্ঠী সংগঠনের কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা হলেন এডভোকেট সৈয়দ তানভীর। চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় ২৩টি চা বাগান ঘিরে রয়েছে। এ কারণে চা শ্রমিক ভোটাররা এবার ‘তালা’ প্রতীকে ভোট দেবে। এখন নির্বাচনী এলাকা মাঠে তালাই নৌকা নৌকাই তালা বলছে বলে সৈয়দ তানভীর এগিয়ে রয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc