Sunday 25th of October 2020 02:19:05 AM
Tuesday 17th of March 2015 12:35:57 AM

হবিগঞ্জে হুমকিদাতা সন্দেহে গ্রেফতার-১ঃহুমকিদাতার অস্বীকার

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জে হুমকিদাতা সন্দেহে গ্রেফতার-১ঃহুমকিদাতার অস্বীকার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মার্চ,তালুকদার তৌফিকঃ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে চিঠির মাধ্যমে হত্যার হুমকিদাতা যুবসংহতি নেতা আব্দুল জাহেদ (৩৫) গ্রেফতার হয়েছে ।রোববার সকালে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহেদ হবিগঞ্জ সদর মডেল থানা হেফাজতে রয়েছে।সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।
সে বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের রুসমত আলীর পুত্র এবং ইউনিয়ন যুব সংহতির সাবেক সাধারণ সম্পাদক।
এ ব্যাপারে বাহুবল থানার ওসি মোশারফ হোসেন পিপিএম জানান, রোববার সকালে জাহেদকে স্থানীয় চেয়ারম্যান ও তার স্বজনরা থানায় নিয়ে আসেন। এদিকে, গ্রেফতারকৃত জাহেদ সাংবাদিকদের জানায়, সে হুমকি দিয়ে চিঠি লিখেনি। প্রতিপক্ষের লোক তাকে ফাঁসিয়েছে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী তার কার্যালয়ে সাংবাদিকদের সামনে একটি চিঠি পড়ে শুনান। তিনি তখন জানান, সকালে কার্যালয়ে এসে অন্যান্য চিঠির সাথে এ চিঠিটি পেয়েছেন।
পাঠকদের সুবিধার্থে চিঠিটি হুবহু তুলে ধরা হলো-

“মাননীয় জেলা পরিষদ চেয়ারম্যান হবিগঞ্জ জনাব মুশফিকুর রহমান সাহেব, সালাম নিবেন, আশা করি ভাল আছেন। আমি মোঃ জায়েদ মিয়া বলছি, আমরা বাহুবলের অধিবাসি, অন্যায় সহ্য করতে পারি না। তোমরা ক্ষমতা পাইয়া আমরার উপরে যে জুলুম করতেছ, তা বলার অবকাশ রাখে না। মনে রাকবায় কমতা বেশি দিন থাকত নায়। তোমাদের পিটের চামরা তুলে দিব। অর্থমন্ত্রী কিবরিয়াকে আমরা পরিকল্পনা করিয়া হত্যা করেছিলাম। তোমাদেরকেও আমরা শেষ করে দিব।আমরা একটা তালিকা করে রেখেছি। এই তালিকার মধ্যে যারা রয়েছেন তারা হলেন ডাঃ মুশফিক, আব্দুল হাই বাহুবল, নাজমুল সহ টারগেট করা আরো অনেক। যাদের নাম একন বলব না। তোমরা যে পরিমান দুর্নীতি, সন্ত্রাসী, আর অন্যায় করতেছ, মনে রেখ পুলিশ বাহিনী তোমাদেরকে চিরদিন পাহারা দিয়ে রাখতে পারবে না। আমরা বাছিয়া থাকলে আমাদের সন্ত্রাসী বাহিনী দ্বারা তোমাদেরকে খতম করে দিব। পাঁচ বছরে তোমরা কি কাজ করছ শুধু নিজের সম্পদ বানাইছ, তোমরা চোর তোমরা ডাকাইত, সবাই বদলা পাইবায়। নিবেদক- জায়েদ মিয়া, পিতাঃ রুছমত উল্লাহ, গ্রামঃ পশ্চিম ভাদেশ্বর, উপজেলাঃ বাহুবল, জেলাঃহবিগঞ্জ।”
পরে এ ব্যাপারে ডাঃ মুশফিক সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। এর প্রেক্ষিতেই গতকাল জাহেদকে গ্রেফতার করা হয়েছে। তবে জাহেদ ও তার স্বজনরা বরাবরই বিষয়টি অস্বীকার করে আসছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc