হবিগঞ্জ থেকে জগৎ মঙ্গল কামনায় পদযাত্রা  

    0
    9

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চঃ অশান্ত পৃথিবীতে যেন বহমান হয় শান্তির ধারা, জগৎ যেন হয় কল্যান ময় এই কামনায় হবিগঞ্জের হিন্দু ধর্মের শচিমাতার স্মৃতি তীর্থ ধাম থেকে মৌলভীবাজার হয়ে সিলেটের ঢাকা দক্ষিনে মহাপ্রভুর বাড়িতে ১৫০ কিলোমিটার পদব্রজে সংকীর্তণ পরিক্রমা শুরু করেছে হিন্দু ব্রম্মচারী।

    শ্রীশ্রী শচিমাতা স্মৃতি তীর্থ ধাম এর উদ্যোগে আজ শুক্রবার সকাল ৯টায় এ পদযাত্রার উদ্বোধন করেন শ্রীপাদ সর্বেশ্বর গোবিন্দ দাশ ব্রম্মচারী।

    এর পর শ্রীপাদ সর্বেশ্বর গোবিন্দ দাশ ব্রম্মচারীর নেতৃত্বে পদযাত্রাটি হবিগঞ্জ থেকে শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এসে পৌছেছে। শ্রীমঙ্গলে তারা শ্রীশ্রী জগন্নাথ দেব এর আখড়ায় স্থানীয় ভক্তদের নিয়ে সংকীর্তন করেন।

    শনিবার পৌছাবে পদযাত্রাটি পৌছাবে মৌলভীবাজার জেলা শহরে এবং আগামী মঙ্গলবার সিলেটের ঢাকা দক্ষিনে গিয়ে তা শেষ হবে। পদযাত্রায় প্রায় ৫শতাধিক নারী পুরষ অংশ নিয়েছেন।

    এ ব্যাপারে শ্রীপাদ সর্বেশ্বর গোবিন্দ দাশ ব্রম্মচারী জানান, বছরে একবার জগতের সকল মায়ার ভুলে তারা ৫দিন শুধু ভগবান  শ্রীকৃষ্ণের সু-মধুর নাম শ্রবনের মাধ্যমে তাঁর কৃপাশ্রীত হয়ে বিশ্ব জগতের মঙ্গল কামনা করবেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here