Wednesday 25th of November 2020 07:41:19 PM
Saturday 24th of October 2020 10:23:28 PM

হবিগঞ্জে ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা করায় শ্রীমঙ্গলে প্রতিবাদ

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জে ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা করায় শ্রীমঙ্গলে প্রতিবাদ

শ্রীমঙ্গল প্রতিনিধি: হবিগঞ্জে দৈনিক প্রভাকর পত্রিকার ৪ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এক চেয়ারম্যান কর্তৃক মানহানি মামলা করার প্রতিবাদে শ্রীমঙ্গল এশিয়ান জার্নালিস্ট চ্যারিটেবল সোসাইটির আয়োজনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (২৪ অক্টোবর) বিকালে বিরতি বিল্ডিং শ্রীমঙ্গল এর তৃতীয় তলায় প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দৈনিক কালজয়ী পত্রিকার সিনিয়র ষ্টাফ রিপোর্টার কে এস এম আরিফুল ইসলাম,মানবাধিকার কর্মী ও সাংবাদিক ও অত্র সংগঠনের উপদেষ্টা আমজাদ হোসেন বাচ্চু, বিশিষ্ট কলামিস্ট আরপি নিউজ সম্পাদক সৈয়দ আমিরুজ্জামান,শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও অত্র সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ আনিসুল ইসলাম আশরাফী।

এছাড়াও বক্তব্য রাখেন, অত্র সংগঠনের কেন্দ্রীয় সদস্য সাইদুল ইসলাম সবুজসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি নাছির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তারা হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়ন এর চেয়ারম্যান কর্তৃক নিম্নলিখিত সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা করায় ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা জানিয়েছেন, সাথে সাথে বিজ্ঞ প্রশাসনের প্রতি উক্ত মামলা থেকে তাদের অব্যাহতি প্রদানের অনুরোধ জানিয়েছেন বক্তারা।

বক্তারা আরও দাবি করেন,জনগণের স্বার্থ উদ্ধারে এবং আদায়ের বেলায় সাংবাদিকদের প্রতি সহানুভূতিশীল না থাকলে অপরাধীদের অবাধ বিচরণ রোধ করা সম্ভব হবে না, তাছাড়া সাংবাদিকদেরকেও সংবাদ প্রচারের আচরণবিধি মেনে চলতে হবে।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সহসভাপতি মোশাহিদ আমির,সহ সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন,দপ্তর সম্পাদক সুদিপ কৈরী,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আজিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, দুর্নীতিবিরোধী সংবাদ করায় মিথ্যা অভিযোগ এনে হবিগঞ্জের দৈনিক প্রভাকর পত্রিকার সম্পাদক আব্দুল হালিম, ভারপ্রাপ্ত সম্পাদক আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ বার্তা সম্পাদক সহিবুর রহমান ও প্রতিবেদক শেখ বেলাল আহমদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে ১১ নং বাঘাসুরা ইউনিয়ন এর চেয়ারম্যান সাহাবুদ্দিন হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কগ-০৬ আদালত বরাবরে ২০কোটি টাকা মূল্যের সম্মানহানিকর মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে তদন্তাধীন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc