Monday 23rd of July 2018 12:01:02 PM
Wednesday 10th of January 2018 09:03:10 PM

হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজে পাঠদান শুরু


শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজে পাঠদান শুরু

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারী,হবিগঞ্জ প্রতিনিধিঃ ‘শেখ হাসিনা মেডিকেল কলেজ’ এর ১ম ব্যাচের পাঠদান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।বুধবার দুপুরে কলেজের অস্থায়ী ক্যাম্পাস বিশাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
এতে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।
এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজে ১ম ব্যাচের শিক্ষার্থীদের পাঠদান কর্মসূচির উদ্বোধনের দিনটি স্মরণীয় হয়ে থাকবে। জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নামে প্রতিষ্ঠিত এই কলেজেটি যতদিন থাকবে, প্রথম ব্যাচের শিক্ষার্থীরা বলতে পারবেন আমরাই এই কলেজের প্রথম শিক্ষার্থী।
অধ্যক্ষ ডাঃ মোঃ আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক ডাঃ সৈয়দ মুজিবুর রহমান পলাশের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, যুগ্ম-সচিব মনীন্দ্র কিশোর মজুমদার, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব মুখলেছুর রহমান, জেলা প্রশাসক মনীষ চাকমা, সিভিল সার্জন ডা. সুচিন্ত চৌধুরী, জেলা আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. রথীন্দ্র চন্দ্র দেব, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সত্যেন্দ্র চন্দ্র শীল।
বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান সামস, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী ও গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সাদ মোহাম্মদ আন্দালিব, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি শরীফ উল্লাহ, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, অভিভাবক আব্দুস সাফুর শাহ আলম, মেডিকেল কলেজের শিক্ষার্থী কাজী সুফায়েল রহমান ও আব্দুল্লাহ আল মুশাহিদ চৌধুরী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com