Sunday 24th of June 2018 05:35:27 AM
Thursday 8th of March 2018 11:21:30 AM

হবিগঞ্জে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াতের মানববন্ধন


রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াতের মানববন্ধন

“সুন্নী নেতা আকল মিয়া হত্যাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক শাস্তির দাবী ও জৈন্তাপুরে অগ্নিহামলার বিচারের দাবী জানানো হয়”  

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চ,এম এস জিলানী আখনজী,চুনারুঘাট থেকেঃ     হবিগঞ্জের আহলে সুন্নাত ওয়াল জমা’আতের জেলা কমিটির উপদেষ্ঠা ও চুনারুঘাট উপজেলা আহলে সুন্নাত ওয়াল জমা’আতের সভাপতি ও চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি, প্রবীণ মুরব্বী শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া (৬৮) হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও সিলেটের জৈন্তাপুরে অগ্নিহামলার বিচারের দাবী জানিয়েছেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াতের নেতৃবৃন্দ। (৬’ই মার্চ) মঙ্গলবার হবিগঞ্জ জেলার  কোর্ট মসজিদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে এ দাবী জানানো হয়।

বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াতের হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সুন্নী নেতা মাওলানা শাহ্ মহিউদ্দিন আখঞ্জী। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জের মদিনা সুপার মার্কেটের মালিক মোঃ লাল মিয়া, ধাঁন ব্যবসায়ী মোঃ জিতু মিয়া, ধাঁন ও চাউল ব্যবসায়ী মোঃ রজব আলী, মাওলানা মুফতি আঃ আউয়াল, মাওলানা মুফতি নইমী, মোঃ জুয়েল মিয়া, মোঃ শাহেদ আলী, মোঃ কানু মিয়া ও মোঃ আকছির মিয়া প্রমুখ।

বক্তারা জেলা সুন্নাত ওয়াল জমা’আতের উপদেষ্ঠা চুনারুঘাট শহর তথা উপজেলাবাসীর অভিভাবক আহলে সুন্নাত ওয়াল জমা’আত সভাপতি, চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া হত্যারকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দোষীদের চি‎িহ্নত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও জৈন্তাপুরে অগ্নিহামলার বিচারের দাবী করেছেন উক্ত মানববন্ধনে। উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় বাসা থেকে তিনি মসজিদে নামাজে আসার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com