হবিগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সাথে সংঘর্ষে আহত-৫০

0
166
হবিগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সাথে সংঘর্ষে আহত-৫০

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক হবিগঞ্জঃ হবিগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়েছে দলটির নেতাকর্মী ও সমর্থকরা।
বুধবার (২২ ডিসেম্বর ২০২১) হবিগঞ্জে বিএনপির নির্ধারিত সমাবেশে শায়েস্তানগর এলাকায় মিছিল নিয়ে যাওয়ার সময় সমর্থকদের সাথে এ সংঘর্ষের সূচনা হয়।
বেলা দুইটা থেকে এ সংঘর্ষ শুরু হয়। পুলিশ অন্তত অর্ধশত রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করেছে। এতে সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৫০ জন আহত হয়।
জানা যায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে হবিগঞ্জে সমাবেশের ঘোষণা দিয়েছিলো বিএনপি। সেই সমাবেশে যোগ দিতে ইতোমধ্যে হবিগঞ্জে পৌঁছেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক। সেই সমাবেশে যোগ দিতে যাওয়ার সময় সমর্থক ও নেতাকর্মীদের মুখোমুখি হয় পুলিশের সাথে। ওই সময় পুলিশ বাধা দিলে বাকবিতণ্ডা গড়ায় সংঘর্ষে।ত্রিমুখী ওই সংঘর্ষে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে সমর্থকদের নিয়ন্ত্রণ করার চেষ্টা চালিয়ে যায়। এ ঘটনায় এখনও আহতের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৫০ জন।সংঘর্ষের পর বিএনপির নির্ধারিত সমাবেশটি বাতিল করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here