হবিগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, গুরুত্বর ৩জনসহ আহত-১৫

0
57
হবিগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, গুরুত্বর ৩জনসহ আহত-১৫

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ  হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর শ্রীমঙ্গল রোডের কামাইছড়া এলাকায় বিরতিহীন বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও অন্যান্যদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার ১৩ ডিসেম্বর ২০২১ ইং তারিখ দুপুরে কমাইছড়া পুলিশ ফাঁড়ির অদূরে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, ঢাকা মেট্রো-ড ১১-৯০২৫ নাম্বার ট্রাকটি শ্রীমঙ্গল থেকে মিরপুর যাচ্ছিলো। এসময় কামাইছড়া পুলিশ ফাঁড়ির অদূরে পৌঁছামাত্রই হবিগঞ্জ থেকে চেড়ে আসা বিরতিহীন বাস ঢাকা মেট্রো-ব ১৪-২৯৪৫ এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক চালক বাবলুসহ অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। এসময় ট্রাকটির একটি অংশ ভেঙে চুরমার হয়ে যায়।

এদিকে, বিরতিহীন বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার পাশে থাকা পল্লী বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। এতে বাসেরও সামনের অংশ ভেঙে যায়।

খবর পেয়ে সাতগাঁও হাইওয়ে থানার (ওসি) মোঃ ইব্রাহিম আহমেদ ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেন তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

এব্যাপারে সাতগাঁও হাইওয়ে থানার (ওসি) মোঃ ইব্রাহিম আহমেদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। তারপর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও বাসটি আমাদের হেফাজতে রয়েছে। সংবাদ লেখা পর্যন্ত আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে তবে গুরুত্বর আহতদের অবস্থা আশঙ্কাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here