হবিগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

    0
    19

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ফেব্রুয়ারি,হবিগঞ্জ প্রতিনিধি:   হবিগঞ্জে পাওনা টাকার জের ধরে ছুরিকাঘাতে রাসেল মিয়া (২৫) নামে এক যুবক খুন হয়েছেন।
    ২১ ফেব্রুয়ারী বুধবার রাত ৮ টার দিকে শহরতলীর কামড়াপুর খোয়াই ব্রিজ এলাকায় ঘটনা ঘটে। রাসেল জেলার বানিয়াচং উপজেলার নয়া পাথাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।
    স্থানীয় সূত্রে পাওয়া, শহরতলীর দানিয়ালপুর এলাকার দীপকের কাছে ৫শ’ টাকা পাওনা ছিল উমেদনগর এলাকার কিতাব আলীর ছেলে সোহাগের। সন্ধ্যায় সোহাগ দীপককে ফোন করে আসতে বলে। কিছুক্ষণ পর দীপক তার বন্ধু রাসেলকে সঙ্গে নিয়ে কামড়াপুর এলাকায় এলে সোহাগ দীপকের কাছে টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তিনজনই কোমড় থেকে অস্ত্র বের করে মারামারিতে লিপ্ত হয়। এসময় রাসেল ও সোহাগ গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।
    হবিগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রকিবুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সোহাগকে পুলিশি প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here