হবিগঞ্জে পিয়ারা পাড়ার জের ধরে ভাসুর পুত্রের হাতে চাচী খুন!

0
73
হবিগঞ্জে পিয়ারা পাড়ার জের ধরে ভাসুর পুত্রের হাতে চাচী খুন!
হবিগঞ্জে পিয়ারা পাড়ার জের ধরে ভাসুর পুত্রের হাতে চাচী খুন!

নূরুজ্জামান ফারুকী বিশেষ  প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ভাসুর পুত্রের রান্নাঘরের বটির কোপে চাচী এক সন্তানের জননী, প্রবাসীর স্ত্রী-আয়েশা আক্তার পলি (৩০) খুন হয়েছেন। আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় উপজেলার গাজিপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,উপজেলার জারুলিয়া গ্রামের মৃত আব্দুল বারিকের সৌদি আরব প্রবাসী পুত্র আক্তার মিয়ার সৎ ভাই গাবরু মিয়ার সাথে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলছিল। পুর্ব বিরোধের জের ধরে শুক্রবার গাবরু মিয়ার ছেলের মামুনের সাথে পিয়ারা পাড়া নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে গাবরু মিয়ার ছেলে মামুন মাসুক গংরা তাহার ঘরে প্রবেশ করে রান্নাঘরের বটি দিয়ে আঘাত করে গলায়, হাতে শরীরের বিভিন্ন স্থানে রক্তান্ত করে চলে যায়। ঘটনা স্থলেই পলি মারা যায়।

খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আলী আশরাফ সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ জানান, নিহতর স্বামীর সৎ ভাইর ছেলে মামুনের সাথে নিহত পলির পিয়ারা পাড়া নিয়ে সকালে ঝগড়া হয়। পরে মামুন গংরা পলিকে খুন করে পালিয়ে যায়, জড়িতদের গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here