হবিগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর ৪ শিশু ছাত্রের মৃতদেহ উদ্ধার

    0
    5

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭ফেব্রুয়ারী,শংকর শীল: হবিগঞ্জের বাহুবলে নিখোঁজের ৫ দিন পর চার শিশু ছাত্রের মৃতদেহ পাওয়া গেছে, মাটির নীচ থেকে তাদের
    স্থানীয়দের কাছে খবর পেয়ে বুধবার  সকালে বাহুবলের সুন্দ্রাটিকি এলাকায় বাড়ির পাশ থেকে পুলিশ মৃতদেহ গুলো উদ্ধার করেছে। এর আগে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) তারা নিখোঁজ হয়।লাশ উদ্ধারের সময় হাজারো নারী পুরুষের সমাগম ঘটতে দেখা গেছে।

    শিশু সন্তানের মৃত্যুতে এক মায়ের বুকফাটা আহাজারি
    শিশু সন্তানের মৃত্যুতে এক মায়ের বুকফাটা আহাজারি

    নিহত শিশুরা হলো- বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় সুন্দ্রটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদরাসার ছাত্র ইসমাঈল হোসেন (১০)।
    জানা যায়, গত শুক্রবার বিকেলে খেলতে বের হয় ভাদেশ্বরের সুন্দ্রাটিকি গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ।
    সঙ্গে ছিল চাচাত ভাই তাজেল মিয়া, মনির মিয়া এবং প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন। এরপর আর বাড়ি ফেরেনি তারা। নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর তাদের লাশ মিললো।
    এর আগে শনিবার দুপুর পর্যন্ত ওই চার শিশুর সন্ধান না পেয়ে জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

    এদের মধ্যে তিন শিশু ছাত্র  তিন ভাইয়ের সন্তান তারা সম্পর্কে আপন চাচাতো ভাই।
    বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন এ তথ্য জানিয়েছেন।

    উল্লেখ্য,এ ঘটনায় সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করে নিখোঁজ ৪ স্কুলছাত্রের সন্ধানে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন। অবশেষে বুধবার তাদের লাশ উদ্ধার করা হল। এ ঘটনায় বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।আপডেট

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here