হবিগঞ্জে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন!

0
178
হবিগঞ্জে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন!

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। উপজেলা সদরের দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দীঘিরপাড় এলাকায় সোমবার ৪ অক্টোবর ২০২১ ইং তারিখ সকাল সাড়ে ৭ টায় এই ঘটনা ঘটে।

নিহত সাহাবুদ্দিন (৩৭) ওই এলাকার মৃত ইরফান উল্লার পুত্র।

জানা যায়, ছোট বাচ্চাদের খেলা নিয়ে রোববার ৩ অক্টোবর সাহাবুদ্দিনের সাথে কথা কাটাকাটি হয় আনোয়ার হোসেনের বাবা সাহাবুদ্দিনের চাচাতো ভাই হারুন মিয়ার। বিষয়টি ওইদিনই সমাধান হয়ে যায়।

পরদিন আজ সোমবার (৪ অক্টোবর) সকালে আবারও একই বিষয় নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে সাহাবুদ্দিন ও হারুন মিয়া। তর্কাতর্কির এক পর্যায়ে হারুন মিয়ার পুত্র আনোয়ার হোসেন ধারালো ফিকল নিয়ে সাহাবুদ্দিনের পেটে আঘাত করে।

আঘাতের ফলে ঘটনাস্থলেই সাহাবুদ্দিন মিয়ার পেটের নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। পরে আশেপাশের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যান সাহাবুদ্দিন মিয়া।

বানিয়াচং থানার ওসি এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাচ্চাদের ঝগড়া নিয়ে চাচা-ভাতিজার মধ্যে এই ঘটনা ঘটেছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সংবাদ লেখা পর্যন্ত এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here