Tuesday 29th of September 2020 03:59:11 PM
Wednesday 9th of September 2015 12:27:24 AM

নারী পাচারের অভিযোগে হবিগঞ্জে আটক-৩

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারী পাচারের অভিযোগে হবিগঞ্জে আটক-৩

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯সেপ্টেম্বর: হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলী এলাকা থেকে একযুবতীকে মালয়েশিয়া পাচারের অভিযোগে ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে সদর  থানার এসআই কৃষ্ণ মোহন দেবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে কোর্ট মসজিদ এলাকা থেকে তাদেরকে আটক করেছে বলে একটি সূত্রে জানা গেছে।

আটককৃতরা হল নবীগঞ্জ উপজেলার অমৃতা খাগাউড়া গ্রামের মৃত লোদাই মিয়ার পুত্র শওকত আলী (৪৫), মৃত আসাব আলীর পুত্র সেগেন মিয়া (৫৫), মৃত শওকত আলীর পুত্র আব্দুস সহিদ (৩৪)।

এ ঘটনায় উত্তর শ্যামলী এলাকার বাসিন্দা মৃত কদর আলীর কন্যা ও হারুন মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম ওরফে আনই বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছে।

মামলার বিবরণে জানা যায়, আনোয়ারার ভাগ্নি ভিকটিম পারুল বেগমকে মালয়েশিয়া পাঠানোর জন্য ১ লাখ টাকায় চুক্তি করে। পাঠানোর সময় ৫০ হাজার এবং পৌছার পর ৫০ হাজার দেয়ার কথা থাকে। চুক্তি অনুযায়ী গত ৫ জুন আটককৃত আসামীসহ আরো ৩-৪ জন সকাল ৯টার সময় ভিকটিম পারুলকে মালয়েশিয়া পাঠানোর কথা বলে চট্টগ্রামে নিয়ে জাহাজের তুলে দেয়। ১ দিন পর পারুল মালয়েশিয়া পৌছেছে, বাকী ৫০ হাজার টাকা পরিশোধ করার কথা বলা হয়।

এসময় আনোয়ারা পারুলের সাথে ফোনে কথা বলতে চাইলে তারা তালবাহানা শুরু করে। এরপর থেকে পারুলের কোন হদিস পাওয়া যাচ্ছে না। এদিকে উল্লেখিতরা গা ঢাকা দেয়। তাদের আত্মগোপন থাকায় বাদীর সন্দেহ হয় ,পারুলকে পাচার করা হয়েছে। এ ঘটনায় নিরূপায় হয়ে পারুলকে উদ্ধারের জন্য আনোয়ারা খাতুন বাদী হয়ে আইনের আশ্রয় নিয়েছে।

পুলিশ জানায় আটক কৃতদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় নারী পাচারসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, আটককৃতদেরকে কোর্টে প্রেরণ করে পারুলকে উদ্ধারের জন্য রিমান্ডের আবেদন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc