Friday 4th of December 2020 11:42:11 AM
Monday 19th of October 2020 01:29:27 PM

হবিগঞ্জে টমটম ভাড়া নিয়ে জেলা শহর রণক্ষেত্র আহত অর্ধশতাধিক

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জে টমটম ভাড়া নিয়ে জেলা শহর রণক্ষেত্র আহত অর্ধশতাধিক

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে:হবিগঞ্জ জেলা শহরে টমটম ইজিবাইকের ভাড়া নিয়ে শায়েস্তানগর ও বহুলা এলাকাবাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শহরের শায়েস্তানগর পয়েন্ট রণক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। রবিবার সন্ধ্যা রাত ৮টা থেকে পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে। এ সময় আশপাশের দোকান পাট বন্ধ হয়ে যায়, তিন ঘণ্টা শায়েস্তানগরসহ আশপাশের এলাকার বিদ্যুত চলে যায়। ফলে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়। খবর পেয়ে ব্যবসায়ি নেতৃবৃন্দ ও সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সূত্রে জানা যায়- শায়েস্তানগর এলাকার আব্দুল আওয়াল শহরের আরডি হল এলাকা থেকে টমটমে উঠে তার স্ত্রীকে নিয়ে শায়েস্তানগর পয়েন্টে নামে এবং ১০ টাকা ভাড়া দেন। এ সময় বহুলা গ্রামের টমটম চালক শাহ আলম ২০ টাকা দাবি করে। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে টমটম চালক শাহ আলম ক্ষিপ্ত হয়ে উঠেন। এসময় দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে শায়েস্তানগর ও বহুলার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে ব্যবসায়ি নেতৃবৃন্দ ও সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন- টমটমের ভাড়া নিয়ে সংঘর্ষ হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে ব্যাবসায়ি কল্যাণ সমিতি (ব্যক্স) সভাপতি সামছুল হুদা বলেন- টমটম ভাড়া নিয়ে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। পুলিশ পরিস্থিতি শান্ত করেছে। সদর থানার ওসি ও আমি উভয় পক্ষের সাথে কথা বলেছি। বিষয়টি সমাধানের উদ্যোগ নেয়া হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc